‘বিএনপির শত্রুর প্রয়োজন নেই’

খোকশারঘাট সেতু উদ্বোধন বরেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপিকে ধ্বংস করার জন্য বাইরের শত্রুর প্রয়োজন নাই। কারণ বিএনপি নিজেই নিজের জন্য হুমকি।’
শনিবার বেলা ১২টায় নীলফামারীর ডিমলায় বুড়িতিস্তা নদীর ওপর ১০৭ দশমিক ৫৬ মিটার দীর্ঘ খোকশারঘাট সেতু উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। সড়ক ও জনপদ অধিদপ্তর চার কোটি ৩৭ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে এই সেতু নির্মাণ করেছে।
মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে উত্তরাঞ্চলের মঙ্গাকে যাদুঘরে পাঠিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ক্ষমতায় থাকলে আগামীতে দেশের দারিদ্র্যকেও যাদুঘরে পাঠিয়ে দেবে। বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা যেমন করেছে, আগামীতে সবার জন্য কর্মসংস্থান গড়ে তোলা হবে। দেশে উন্নয়ন হচ্ছে, আরও হবে।’
সম্প্রতি বাংলাদেশ প্রসঙ্গে পাকিস্তানের ভূমিকার সমালোচনা করে তিনি আরও বলেন, ‘পাকিস্তান শুধু ধ্বংসাত্মক পরমাণু বোমা তৈরি করা ছাড়া সব আর্থসামাজিক সূচকে বাংলাদেশের চেয়ে পিছিয়ে আছে। তাই পাকিস্তান বাংলাদেশের অগ্রগতিকে হিংসা করে।

এসময় স্থানীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, সড়ক বিভাগের অতিরিক্তি প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান, সড়ক বিভাগের দিনাজপুর অঞ্চলের তত্ত্ববধায়ক প্রকৌশলী বুলবুল হোসেন, নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, পুলিশ সুপার জাকির হোসেন খান, নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দিক, সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

/এফএস / এএইচ /