কারও ডাকের অপেক্ষা না করে সময়মতো রাজপথে নামার আহ্বান

কারও ডাক বা আহ্বানের পরোয়া না করে সময়মতো সবাইকে একযোগে রাজপথে নেমে আসার আসার আহ্বান জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি। বুধবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সমাবেশে এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মনজু এ কথা বলেন।

তিনি বলেন, ‘নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য বর্তমান গণবিরোধী সরকার বার বার মিথ্যা তথ্য দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। তাদের লুটপাট ও অপশাসনের কারণে সোনার বাংলা আজ  শ্মশান হওয়ার অপেক্ষায়। বার বার দ্রব্যমূল্য বাড়িয়ে, রিজার্ভ শূন্য করে, দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়ে সরকার বলছে খেলা হবে।’

‘তাদের এই সর্বনাশা মরণখেলা থেকে জাতিকে রক্ষা করার জন্য দরকার জনগণের ঐক্য। অতীতে কোনওে স্বৈরশাসকই জনগণের ঐক্যবদ্ধ সংগ্রামের সামনে টিকতে পারে নাই।’ বলে মন্তব্য করেন মনজু।

মনজু বলেন, ‘জঙ্গি ক্যাডাররা যেমন পুলিশের  চোখে পিপার স্প্রে মেরে আসামি ছিনতাই করে নিয়ে গেছে, তেমিউ বিগত ১৫ বছর ধরে সরকার ভুয়া উন্নয়নের স্প্রে মেরে আমাদের স্বাধীনতা, গণতন্ত্র, ভোট ও ভাতের অধিকার ছিনতাই করে নিয়ে গেছে।’ বর্তমান পরিস্থিতিতে কারও ডাক বা আহ্বানের পরোয়া না করে সময়মতো সবাইকে একযোগে রাজপথে নেমে এসে এই সরকারের পতন নিশ্চিত করার জন্য তিনি সর্বস্তরের জনগণকে আহ্বান জানান।

এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম ইলিয়াছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমূল হক।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল পল্টন, বিজয়নগর, কাকরাইলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিজয় নগর দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।