‘বিরোধী দলকে জব্দ করতে দেশব্যাপী পরিকল্পিত সন্ত্রাস ছড়িয়ে দিয়েছে সরকার’

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় নৌকার প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী ও ডামি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হচ্ছে। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। আর সরকার এর দায় বিরোধী দলের ওপর চাপাচ্ছে। এই সরকার বিরোধী দলকে জব্দ করার জন্য, তাদের সন্ত্রাসী নাম দেওয়ার জন্য দেশব্যাপী পরিকল্পিত সন্ত্রাস ছড়িয়ে দিয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চ আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। ভোট বর্জনের জন্য গণসংযোগ শুরুর আগে এই সমাবেশ করা হয়।

সাইফুল হক বলেন, বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মীকে জেলে ঢুকিয়ে ফরমায়েশি রায় দিয়ে দিচ্ছে। আর নিজেদের মধ্যে মারামারি, খুনোখুনি করে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

তিনি বলেন, বিরোধী রাজনৈতিক দলগুলোকে রাজনৈতিকভাবে মোকাবিলা করার ক্ষমতা আওয়ামী লীগ হারিয়ে ফেলেছে। তারা আজ আর কোনও গণতান্ত্রিক ধারার রাজনৈতিক দল না। আওয়ামী লীগ পুরোপুরি একটি সন্ত্রাসী, ফ্যাসিবাদী দলে পরিণত হয়েছে।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু প্রমুখ।