মীনা বাজার এখন রায়েরবাগে

রাজধানীর কদমতলী থানা রায়েরবাগে দেশের অন্যতম জনপ্রিয় সুপারশপ ব্র্যান্ড মীনা বাজারের ৩৮তম আউটলেট চালু হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) রায়েরবাগে কদমতলী থানা রোডের মান্নান টাওয়ারে ৩ হাজার ১০০ স্কয়ার ফিট জায়গা নিয়ে আউটলেটটি যাত্রা শুরু করে।

আউটলেটটি উদ্বোধন করেন মীনা বাজারের এক্সপ্যানশন, ব্র্যান্ড ও অনলাইন সিওও আহমেদ শোয়েব ইকবাল এবং অপারেশনস অ্যান্ড সাপ্লাই চেইন সিওও শামীম আহমেদ জায়গীরদার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।                   

বিজ্ঞপ্তিতে বলা হয়, আন্তর্জাতিক মানসম্পন্ন গ্রাহক পরিসেবা এবং সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য ও সেবা নিশ্চিত করাই মীনা বাজারের লক্ষ্য। মীনা বাজার ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে ঢাকা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল ও ময়মনসিংহজুড়ে বর্তমানে ৩৮টি আউটলেটের মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। রায়েরবাগ আউটলেটটিও এর ব্যতিক্রম হবে না। মীনা বাজারের আউটলেটে গ্রোসারি পণ্য ছাড়াও গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসসহ নানারকমের পণ্য পাচ্ছেন গ্রাহকরা। থাকছে একটি কিনলে আরেকটি ফ্রিসহ আকর্ষণীয় সব অফার্স।      

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময়ে জীবনে মীনা বাজারের নতুন এই আউটলেটটি নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের বাজারসেরা দাম নিশ্চিত করার পদক্ষেপ নিয়েছে। এছাড়া স্থানীয়রা মীনা বাজারের হটলাইন নম্বর 01933117755 এ অর্ডার করার মাধ্যমে হোম ডেলিভারি সুবিধা উপভোগ করতে পারেন। মীনা বাজারের আউটলেট ছাড়াও গ্রাহকরা meenabazaronline.com-এর মাধ্যমে অনলাইন শপিং করতে পারেন। গ্রাহকরা তাদের প্রশ্ন এবং প্রতিক্রিয়া জানাতে সুপারশপটির কল সেন্টারের সুবিধাও পেয়ে থাকেন।   

উদ্বোধনী অনুষ্ঠানে আরও ছিলেন মীনা বাজারের এক্সপ্যানশন ও করপোরেট সেলস বিভাগের প্রধান মো. রাজিবুল হাসানসহ অন্যান্য কর্মকর্তা।