‍ওয়ার্নারের সঙ্গে বাংলাদেশে আসছেন ‘দ্য গোট’!

লিওনের সঙ্গে ওয়ার্নারের সেলফি। ছবি: ফেসবুক থেকে দীর্ঘ প্রতীক্ষার পর বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া দল। ২০১৫ সালে আসার কথা থাকলেও নিরাপত্তা না পাওয়ার শঙ্কায় সফর স্থগিত করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এ বছরও দুই টেস্টের সিরিজটি শঙ্কায় পড়ে গিয়েছিল স্মিথ-ওয়ার্নারদের অর্থসংক্রান্ত দাবির কারণে। তবে আর কোনও শঙ্কা নেই সিরিজকে ঘিরে। ঢাকার উদ্দেশে বিমানে চড়ে সেই বার্তাই যেন দিলেন ডেভিড ওয়ার্নার।

বিমানে বসে অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক। সঙ্গে লিখেছেন, ‘আমি আর দ্য গোট যাওয়ার জন্য প্রস্তুত। ঢাকা, আমরা আসছি।’ ছবিতে ওয়ার্নারের সঙ্গে দেখা যাচ্ছে অফস্পিনার নাথান লিওনকে।

সতীর্থদের কাছে ‘দ্য গোট’ নামে বেশি পরিচিত লিওন। যার মানে- ‘গ্রেটেস্ট অব অল টাইম’। লিওনের এমন নাম হওয়ার কারণ আছে। এ মুহূর্তে দারুণ এক অর্জনে সমৃদ্ধ তার ক্যারিয়ার। টেস্ট ক্রিকেটে অস্ট্রেলীয় অফস্পিনারদের মধ্যে লিওনের উইকেটই (২৪৭) সবচেয়ে বেশি।  

বাংলাদেশ সফরের আগে যে বেশ ফুরফুরে মেজাজে আছেন, ওয়ার্নারের ছবিতেই তা বোঝা যাচ্ছে। গত মঙ্গলবার ডারউইনে প্রস্তুতি ম্যাচে জশ হ্যাজেলউডের বাউন্সারে গলার একপাশে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন তিনি। ওই ম্যাচে আর খেলতে না পারলেও ওয়ার্নার এখন সুস্থ আছেন। বাংলাদেশে আসছেন কানে হেডফোন গুঁজে, সুরের মূর্চ্ছনায়।

/এফআইআর/এএআর/