ইন্টারে যোগাযোগের খবর উড়িয়ে দিলেন মদরিচ

লুকা মদরিচলুকা মদরিচের দল বদলের গুঞ্জন ডালপালা মেলেছিল বেশ। রিয়াল মাদ্রিদ ছেড়ে ইন্টার মিলানে যেতে তার আগ্রহের ভুল খবরটিতে বেশ বিরক্ত ক্রোয়েট মিডফিল্ডার। গুঞ্জন আরও ডালপালা মেলবার মাঝপথেই কেটে দিয়েছেন ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে। তার সাফ উত্তর, ‘ওসব কথার কোনও অর্থ নেই।’

রাশিয়া বিশ্বকাপে গোল্ডেন বল জেতার পর থেকে তাকে নিয়ে গুঞ্জনের শুরু। রিয়াল মাদ্রিদ অবশ্য এমন গুঞ্জনের আগাম বার্তায় শর্তাবলীর কথা মনে করিয়ে দিয়েছিল। তাদের দাবি ছিল চুক্তি যদি করাতেই হয় তাহলে রিলিজ ক্লজ হিসেবে দিতে হবে ৭৫০ মিলিয়ন ইউরো!

রিয়াল মাদ্রিদ শর্তের সঙ্গে ইন্টারের এমন ইচ্ছায় বিরক্তিও প্রকাশ করেছিল। প্রকাশ্যে এমন আগ্রহ দেখানাটো ভালো চোখে নেয়নি রিয়াল। এমনকি ফিফার কাছে অভিযোগও করেছে। ইন্টারও প্রতি উত্তরে সব উড়িয়ে দিয়েছিল।

বিপত্তি বাধে লা গেজেত্তে দেল্লোর প্রকাশ করা খবরের প্রেক্ষিতে। তারা জানায়, মদরিচই প্রথমবার দল বদলের ইচ্ছায় ইতালীয় ক্লাবটিতে যোগাযোগ করতে অগ্রণী ভূমিকা পালন করেন। তারা জানায়, ইন্টার মিলানে ক্রোয়েশিয়া দলের সতীর্থ খেলোয়াড়রা থাকায় সেখানে তার আগ্রহ রয়েছে। দলটিতে খেলছেন ইভান পেরিশিচ, মার্সেলো ব্রোজোভিচ ও শিমে ভ্রাসাইকো।

কিন্তু এতসব গুঞ্জনে বিরক্ত হয়ে লুকা মদরিচ তার ইন্সটাগ্রামে পোস্ট দিয়ে এমন অভিযোগের উত্তরে জানান, ‘ইতিহাসের সবচেয়ে বড় অর্থহীন কথা। যার কোনো মানে নেই।’

রিয়ালের সঙ্গে ক্রোয়েশিয়া অধিনায়কের চুক্তি শেষ হবে ২০২০ সালে। এর মাঝে নতুন প্রস্তাবও ঠিক করে রেখেছে রিয়াল মাদ্রিদ।