হুয়েস্কার বিপক্ষে খেলবেন না মেসি

আঘাতের পর শুশ্রূষা নিচ্ছেন মেসি। লা লিগায় হুয়েস্কার বিপক্ষে দর্শকের ভূমিকায় থাকতে হচ্ছে লিওনেল মেসিকে। চ্যাম্পিয়নস লিগের শেষ আটে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ভয়ানক চোট পেয়েছেন মেসি। সেই চোটের ফলে রক্তাক্ত হয়ে ওঠেছিলো মেসির নাক ও চার পাশ! এই চোটে তাকে বিশ্রাম দেওয়ার পক্ষে কোচ এরনেস্তো ভালভারদে।

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউর বিপক্ষে বার্সেলোনা জিতেছে ১-০ গোলে। এগিয়ে থেকে তারা পরের লেগে খেলবে ন্যু ক্যাম্পে। সেই ম্যাচের প্রথমার্ধেই এমন অঘটনটা ঘটে মেসি আর ম্যানইউ ডিফেন্ডার ক্রিস স্মলিং সংঘর্ষে জড়ালে। ভয়াবহ এই সংঘর্ষে নাকে আঘাত পান মেসি। সেসময় নাকের আশে পাশে রক্তের ছড়াছড়ি ছিলো। এমনকি ফুলেও গিয়েছিলো! বৃহস্পতিবার বাড়তি পরীক্ষা করানো হবে সেই চোটের গভীরতা জানতে।

ইএসপিএন অবশ্য জানিয়েছে, বার্সার পক্ষ থেকে বলা হয়েছে কোনও ধরনের ফ্র্যাকচারের ঘটনা ঘটেনি। তবে কোচ এরনেস্তো ভালভারদে শনিবার হুয়েস্কার বিপক্ষে মেসিকে বিশ্রামে রাখার পক্ষে।

বার্সা মিডফিল্ডার সের্হিয়ো বুসকেৎজ মেসির চোট প্রসঙ্গে জানান, ‘এটা বড় ধাক্কাই। মেসির মুখের ওপর রক্ত আর চোটের দাগ। এটা অবশ্যই তার জন্য অস্বস্তিকর। কিন্তু সে তখনও শক্ত মানকিতার পরিচয় দিয়েছে।’