তামিম-মিঠুনের ব্যাটে জিতলো প্রাইম ব্যাংক

প্রিমিয়ার টি-টোয়েন্টিতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ৬ উইকেটের জয় তুলে নিয়েছে তামিম ইকবালের দল প্রাইম ব্যাংক। বৃষ্টি-বিঘ্নিত ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ১২ ওভারে ৭৪ রান সংগ্রহ করেছিল ব্রাদার্স। সেই রান ২ বল হাতে রেখেই টপকে যায় প্রাইম ব্যাংক।

টস হেরে ব্যাটিংয়ে নামা ব্রাদার্স নির্ধারিত ১২ ওভারে তিন উইকেট হারিয়ে ৭৪ রান সংগ্রহ করে। জুনায়েদ সিদ্দিকির ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৮ বলে ২৪ রান। এছাড়া মাইশুকুর রহমান (১৫) ও আলাউদ্দিন বাবু (১৪) অপরাজিত ইনিংস খেলেছেন।

প্রাইম ব্যাংকের বোলারদের মধ্যে ২৪ রানে সর্বোচ্চ দুটি উইকেট নেন শরিফুল ইসলাম। বাকি উইকেটটি নেন নাহিদুল ইসলাম।

জবাবে ৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ফিরে যান প্রাইম ব্যাংক ওপেনার রনি তালুকদার (০)। এরপর এনামুলও (১৫) দ্রুত বিদায় নিলে কিছুটা শঙ্কা জাগে দলে। কিন্তু তামিমের ২৯ ও মোহাম্মদ মিঠুনের ২৮ রানের কল্যাণে ৪ উইকেট হারিয়ে ২ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

ব্রাদার্সের বোলারদের মধ্যে ১৯ রানে সর্বোচ্চ তিনটি উইকেট নিয়েছেন।

এদিকে বিকেএসপিতে শেখ জামাল ও ওল্ড ডিওএইচএসের মধ্যে অনুষ্ঠিত ম্যাচটিতে জয় পেয়েছে শেখ জামাল। সৈকত আলীর ৩৭ ও আশরাফুলের ২৬ রানের ওপর ভর করে নির্ধারিত ১৩ ওভারে ৮ উইকেট হারিয়ে শেখ জামাল করে ১২০ রান।

জবাবে মিডল অর্ডারের ব্যর্থতায় ৭ উইকেট হারিয়ে ১০৪ রানেই থেমে গেছে ওল্ড ডিওএইচএস। তাতে শেখ জামাল জিতেছে ১৬ রানে। টপ অর্ডারের মাহমুদুল ইসলাম জয় (৩৩) ও রায়হার রহমানের (৩৬) ব্যাট থেকে সর্বোচ্চ রান আসে।