কলকাতার দুই পরিবর্তন, তবু নেই সাকিব

আন্দ্রে রাসেল চোটে পড়ায় কলকাতা নাইট রাইডার্সে একটা পরিবর্তন আসতোই। সেই পরিবর্তনে অনেকেই সাকিব আল হাসানকে প্রত্যাশা করছিলেন। কিন্তু আইপিএলে টানা চতুর্থ ম্যাচে তাকে ছাড়াই মাঠে নেমেছে কেকেআর। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে তারা।

অবশ্য শুরুতে একটি পরিবর্তনের কথা ভাবা হলেও এই ম্যাচে আনা হয়েছে দুই পরিবর্তন। রাসেলের পরিবর্তে কেকেআর অভিষেক হচ্ছে টিম সাউদির। প্রসিদ্ধ কৃষ্ণাকে বাদ দিয়ে নেওয়া হয়েছে পেসার সন্দীপ ওয়ারিয়ারকে। আগের ম্যাচে কৃষ্ণার ওভারেই ম্যাচটা (প্রতিপক্ষ ছিল চেন্নাই সুপার কিংস) হাত ফসকে বের হয়ে যায় কলকাতার। 

সংযুক্ত আরব আমিরাতে টানা দুই ম্যাচ জিতলেও তৃতীয় ম্যাচ হেরে গেছে কেকেআর। পয়েন্ট টেবিলের যা অবস্থা, এখন প্লে অফের দৌড়ে থাকতে হলে চারটি ম্যাচই জিততে হবে তাদের। না হলে পরে জটিল হিসাব-নিকেশের মাঝে পড়ে যেতে হবে।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: শুবমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান, দিনেশ কার্তিক, টিম সাউদি, লকি ফার্গুসন, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়ার।

দিল্লি ক্যাপিটালস: শিখর ধাওয়ান, স্টিভেন স্মিথ, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত, শিমরন হেটমায়ার, ললিত যাদব, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আইনরিখ নার্কিয়া, আবেশ খান।