ছয় ফিফটির ম্যাচে অগ্রণী ব্যাংকের জয়

ঢাকা প্রিমিয়ার লিগের ২৪তম ম্যাচে হাফ সেঞ্চুরির ছড়াছড়ি। সাভারে বিকেএসপির চার নম্বর মাঠে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব ও সিটি ক্লাবের দুই ইনিংসে তিনটি করে ফিফটি হয়েছে। শেষ হাসি অবশ্য হেসেছে অগ্রণী ব্যাংক। ম্যাচের সেরা স্কোরার অগ্রণী ব্যাংকের আজমির আহমেদ জিতেছেন ম্যাচসেরার পুরস্কার।

আগে ব্যাট করতে নেমে ৩৩ রানে ২ উইকেট হারানোর পর আজমির ও শামসুল ইসলামের ৮৯ রানের জুটিতে অগ্রণী ব্যাংক শক্ত অবস্থান নেয়। ৯২ বলে ৮৯ রানে আউট হন আজমির। শামসুলও (১৬) বিদায় নেন দ্রুত। ১৪ রানের ব্যবধানে দুজন ফিরে গেলে মার্শাল আইয়ুব ও আজিম কাজির ১০৬ রানের জুটিতে বড় সংগ্রহের দিকে যেতে থাকে তারা। 

মার্শাল ৬২ ও আজিম ৬৬ রান করেন। শেষ দিকে আবু হায়দারের ২১ রানে প্রায় তিনশ করে অগ্রণী ব্যাংক। ৮ উইকেটে তাদের রান ২৯১। সিটি ক্লাবের পক্ষে সর্বোচ্চ চার উইকেট নেন রবিউল হক। তিনটি পান তৌফিক আহমেদ।

বড় লক্ষ্যে নেমে ৭ রানে প্রথম উইকটে হারালেও তৌফিক খান ও শাহরিয়ার কমলের ৯২ রানের জুটি ভালো শুরু এনে দেয়। তৌফিক ৫৯ রানে ফিরে যাওয়ার পর কমলও ফিফটি করে প্যাভিলিয়নে যান। ৫১ রান করেন তিনি। পরে আসিফ আহমেদকে নিয়ে লড়াই চালিয়ে যান রাফসান আল মাহমুদ। তিনিও হাফ সেঞ্চুরি করেন। দুজনের জুটি ৭৫ রানের। রাফসান ৫৩ রানে আউট হন। সিটির আরেকটি হাফ সেঞ্চুরি হতে পারতো। কিন্তু আসিফ (৪৬) মাত্র ৪ রানের জন্য পারেননি।

এই দুই ব্যাটার আউট হলে আর কেউ হাল ধরতে পারেননি। ৯ উইকেটে ২৭৩ রানে থামে সিটি ক্লাব। শরিফউল্লাহ ৩ উইকেট নিয়ে অগ্রণী ব্যাংকের সফল বোলার। দুটি পান এনামুল হক।