ইয়াসির-নাসিরের ব্যাটে ১২৪ রানে জিতলো প্রাইম ব্যাংক

টানা চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গিয়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কিন্তু আগের ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে হেরে ছন্দপতন ঘটে দলটির। তবে শনিবার রূপগঞ্জ টাইগার্সকে ১২৪ রানের বড় ব্যবধানে হারিয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে তারা। ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিজেন্ডস অব রূপগঞ্জ। 

বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে তাণ্ডব চালায় প্রাইম ব্যাংক। জাতীয় দলের দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে ছাড়াই মাঠে নেমেছিল শিরোপাপ্রত্যাশী দলটি। টপ অর্ডারে বড় ইনিংস খেলতে না পারলেও এদিন মিডল অর্ডারে নামা ইয়াসির আলী রাব্বি ৭১ বলে ৯৬ রানের বিস্ফোরক এক ইনিংস খেলেন, ৮ চার ও ৪ ছক্কায় নিজের ইনিংসটি সাজান। এছাড়া নাসির হোসেন খেলেন ৪৮ বলে ৫৩ রানের ইনিংস। এছাড়া ওপেনিংয়ে খেলা শাহাদাত দীপু ৩৬ বলে খেলেন ৪৬ রানের ইনিংস। সব মিলিয়ে প্রাইম ব্যাংক ৪৯ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৩২ রান তোলে।

রূপগঞ্জের টাইগার্সের বোলারদের মধ্যে আলাউদ্দিন বাবু তিনটি এবং মুকিদুল ইসলাম ও ইয়াসির আরাফাত মিশু দুটি করে উইকেট নিয়েছেন। নাঈম ইসলাম নেন একটি উইকেট। 

৩৩৩ রানের কঠিন লক্ষ্যে খেলতে নেমে মুমিনুল হক ছাড়া কেউই প্রতিরোধ গড়তে পারেননি। ৯৬ বলে ২ চার ও ৩ ছক্কায় ৭৬ রানের ইনিংসটি সাজান তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান আসে ইমরানুজ্জামানের ব্যাট থেকে। ব্যাটারদের ব্যর্থতায় ৪০.৫ ওভারে ২০৮ রানে অলআউট হয় রূপগঞ্জ।

প্রাইম ব্যাংকের বোলারদের মধ্যে রেজাউর রহমান রাজা, করিম জানাত, রুবেল হোসেন দুটি করে উইকেট নিয়েছেন। তাইজুল, নাসির ও অলক নিয়েছেন একটি করে উইকেট।