রিয়ালের দিকে নজর নেই বার্সেলোনার!

নেইমারকে অভিনন্দ জানাচ্ছেন সুয়ারেসবার্সেলোনার টানা তৃতীয় লিগ শিরোপা জয়ের সম্ভাবনা এখন দোদুল্যমান। অ্যাইবারের বিপক্ষে আগামী সপ্তাহে তারা খেলবে শেষ ম্যাচ। জিততেই হবে তাদের। তাকিয়ে থাকতে হবে রিয়াল মাদ্রিদের শেষ দুই ম্যাচের দিকেও। চিরপ্রতিদ্বন্দ্বীরা যেন যে কোনও একটি ম্যাচ হেরে যায় সেই প্রার্থণা করতে হবে কাতালানদের। তবে ওসবে মন দিচ্ছেন না বার্সা কোচ লুই এনরিকে। তার নজর এখন শেষ ম্যাচ থেকে ৩ পয়েন্ট পাওয়ায়।

২০১২ সালের পর থেকে লিগ শিরোপাবঞ্চিত রিয়াল আগামী এক সপ্তাহের মধ্যে সেল্তা ভিগো ও মালাগার মাঠে নামবে। একটি করে জয় ও ড্র হলেই যথেষ্ট। তবে একটি হার রিয়ালের সর্বনাশ ডেকে আনতে পারে। সেক্ষেত্রে অ্যাইবারকে হারাতে পারলে বার্সার হাতেই থাকবে শিরোপা। এতো সব হিসাবের মধ্যে যেতে চান না এনরিকে।

বার্সা কোচের লক্ষ্য পরিষ্কার, ‘আমাদের আর একটি ম্যাচ বাকি এবং লক্ষ্য স্পষ্ট: ৩ পয়েন্ট অর্জন।’ এনরিকের বিশ্বাস অ্যাওয়ে ম্যাচে হোঁচট খাবে রিয়াল, ‘রিয়ালের দুই ম্যাচ বাকি। সেল্তা ও মালাগার মাঠে ম্যাচগুলো কঠিন। ওই দুই মাঠে আমরা হেরেছি- সেল্তায় কয়েকবার হেরে গেছি আমরা। আমরা যদি হেরে থাকি, তাহলে যে কোনও দল সেখানে হারতে পারে।’ সূত্র- ইএসপিএনএফসি

/এফএইচএম/