নতুন চুক্তিতেই খেলছেন মেসি!

messi-cropped_1rxup787be6ba1bulyd3cz3s36সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত জুলাইয়ে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে রাজি হয়েছিলেন লিওনেল মেসি। ক্লাব জানিয়েছিল, আরও তিন বছরের জন্য চুক্তি নবায়ন করতে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। থাকবেন ২০২১ সালের জুন পর্যন্ত। কিন্তু চুক্তিপত্রে কবে সই করবেন সেটা নিশ্চিত করেছিল না কাতালান জায়ান্টরা। এরপর আরও কয়েকটি মাস কেটে গেলেও এর সুরাহা হয়নি। তাই আবারও বার্সার সঙ্গে মেসির চুক্তি নিয়ে শঙ্কার মেঘ দেখা যায়। তবে ক্লাব প্রেসিডেন্ট নিশ্চিত করলেন, নতুন চুক্তির অধীনেই মাঠে খেলছেন ৩০ বছর বয়সী তারকা।

নতুন মৌসুমেও পুরানো মেসিকে এবার দেখা যাচ্ছে। লা লিগায় টানা দুই ম্যাচে ৫ গোল, চ্যাম্পিয়নস লিগের উদ্বোধনী ম্যাচে জুভেন্টাসের বিপক্ষেও কাটালেন গোলখরা। বোঝাই যাচ্ছে মেসি বেশ সুখেই আছেন ন্যু ক্যাম্পে। তার এ দুর্দান্ত ফর্মের পেছনের কারণটা কী হতে পারে সেটাই হয়তো এবার জানালেন বার্সা প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ।

বার্সেলোনা গত কয়েক মাসে দৃঢ়ভাবে জানিয়ে আসছিল মেসি নতুন চুক্তিতে সই করবেন। কিন্তু নতুন করে বার্সেলোনা আরও তিন বছরের জন্য তাকে নিশ্চিত করে ফেলেছে জানালেন ক্লাব প্রধান। সর্বশেষ বৃহস্পতিবার এনিয়ে কথা বলেছেন বার্তোমেউ, ‘চুক্তিপত্রে মেসির সই করার ছবি আমরা তুলবো, আশা করি এ বছর শেষ হওয়ার আগেই। কিন্তু এরই মধ্যে চুক্তিতে সই করেছেন তার বাবা, যার কাছে তার ইমেজ রাইটসের ক্ষমতা আছে। ২০২১ সালের মেয়াদে এ চুক্তিতে সই করা হয়েছে। সে এই চুক্তির অধীনেই খেলছে।’ মার্কা, গোল ডটকম