বিশ্বকাপ জয়ের পর ইনস্টাগ্রাম ব্লকড হয়েছিল মেসির!

লিওনেল মেসির বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরার মুহূর্তটি রেকর্ড গড়েছে ইনস্টাগ্রামে। ট্রফিসহ মেসির উদযাপনের ছবিগুলো এখন পর্যন্ত ডিজিট্যাল প্ল্যাটফর্মের সর্বাধিক লাইকপ্রাপ্ত পোস্ট। নতুন তথ্যে মেসি আরও জানিয়েছেন, ভক্তদের অগণিত ভালোবাসায় সিক্ত হতে হতে বিশ্বকাপ জয়ের পর ব্লকড হয়েছিল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট!

বিশ্বকাপ জয়ের পর এই প্রথম সাক্ষাৎকার দিয়েছেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর। উরবানা প্লেকে মেসি বলেছেন, ‘বিশ্বকাপ জয়ের পর যে পরিমাণ ম্যাসেজ আসছিল, তাতে আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কয়েক দিনের জন্য ব্লকড হয়ে গিয়েছিল। ইনস্টাগ্রামে দশ লাখের মতো ম্যাসেজ পেয়েছিলাম। অথচ কী আশ্চর্য তারপরই ওরা ব্লকড করে দিয়েছে।’

এ সময় আরও চমকপ্রদ তথ্য দিয়েছেন তিনি। জানিয়েছেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি নিজেই পরিচালনা করছেন। কোনও কোম্পানি বা কার‌ও মাধ্যমে পোস্ট দেন না তিনি।

তিন যুগের অবসান ঘটিয়ে মেসির হাত ধরে বিশ্বকাপ খরা ঘুচেছে আর্জেন্টিনার। তাতে মেসিও বিশ্বকাপ ট্রফিতে চুমু এঁকেছেন প্রথমবার। তবে ২০১৪ বিশ্বকাপে কাছে গিয়েও সেবার ব্যর্থ হওয়ার নেতিবাচক প্রভাবটা মেসির চেয়েও বেশি ভুগেছে তার পরিবার। সাক্ষাৎকারে সেই বিষয়টিও প্রকাশ করেছেন তিনি।

বিশ্বকাপ থেকে ফিরে যদিও পিএসজির হয়ে সেভাবে আলো ছড়াতে পারেননি। করেছেন এক গোল। তবে মৌসুমে ২১ ম্যাচে তার গোল সংখ্যা ১৩।