ভলিতে দারুণ গোল করে নজর কাড়লেন ফাহিম

ফেডারেশন কাপ ফুটবলে ফয়সাল আহমেদ ফাহিম জোড়া গোল করলেন। তাতে করে মাঠে বসে ম্যাচ দেখা জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরা খুশি হয়েছেন বলা চলে। পাশাপাশি ফাহিমের দল শেখ জামাল ৪-১ গোলে রহমতগঞ্জকে হারিয়ে ‘এ’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে।

মঙ্গলবার বসুন্ধরা কিংস অ্যারেনাতে শেখ জামাল দাপট দেখালো। ম্যাচ ঘড়ির ১৯ মিনিটে এগিয়ে যায় তারা। সাজ্জাদের ক্রসে অগাস্টিন দিমবা দারুণ হেডে গোল করে শেখ জামালকে এগিয়ে নেন।

৩১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে জামাল। জয়নাল আবেদীন দিপুর ক্রসে ফয়সাল আহমেদ ফাহিম ৬ গজ বক্সের কোণা থেকে উড়ন্ত বল দারুণ ভলিতে লক্ষ্যভেদ করে ব্যবধান বাড়িয়ে দেন।

বিরতির পর রহমতগঞ্জ দাউদা সিসেকে মাঠে নামায়। এতে করে তাদের আক্রমণে ধার বাড়ে। জুয়েল রানার অ্যাসিস্টে ফাঁকায় রাজন হাওলাদার গোল করতে পারেননি।

৮৩ মিনিটে দাউদা সিসের জোরালো শট গোলকিপার হামিদুর রহমান ডানদিকে ঝাঁপিয়ে পড়ে রুখে দেন। শেষ ৭ মিনিটে রোমাঞ্চ আরও অপেক্ষা করছিল। গোল এসেছে আরও তিনটি।

৮৬ মিনিটে শেখ জামাল তৃতীয় গোলের দেখা পায়। সতীর্থের কাটব্যাক থেকে সাজ্জাদ হোসেন সামনে থেকে প্লেসিং শটে রহমতগঞ্জতে ম্যাচ থেকে আরও পিছিয়ে দেয়।

যোগ করা সময়ে উত্তেজনা আরও বাড়ে। রহমতগঞ্জ এক গোল শোধ দেয়। কৌশিক বড়ুয়াকে ফেলে দেন ডিফেন্ডার মানিক। বিটুরাজ বড়ুয়া পেনাল্টির বাঁশি বাজান। স্পট কিক থেকে দাউদা সিসে জোরালো শটে লক্ষ্যভেদ করেন।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ফাহিম আরও একটি গোল করে দলকে বড় জয় এনে দেন।

মুন্সীগঞ্জে অন্য ম্যাচে ফর্টিস ৩-১ গোলে হারায় শেখ রাসেলকে। শেষ ম্যাচে রাসেল ও কিংসের লড়াইয়ের পর নির্ধারণ হবে কোন দুটি দল ‘সি’ গ্রুপ থেকে কোয়ার্টার ফাইনালে খেলবে।