মিডিয়া ব্যাডমিন্টন শুরু বৃহস্পতিবার

মিডিয়া ব্যাডমিন্টনের সংবাদ সম্মেলনআগামী বৃহস্পতিবার থেকে পল্টন ময়দানের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হবে ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। তিন দিনের এই ব্যাডমিন্টন আসরে অংশ নেবেন সংবাদপত্র, টেলিভিশন, রেডিও এবং অনলাইন পোর্টালের সংবাদ কর্মীরা।

আজ মঙ্গলবার অলিম্পিক ভবনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রায় ৩০টি মিডিয়া হাউজের অর্ধশতাধিক দল টুর্নামেন্টে খেলার জন্য প্রস্তুত। ছেলে ও মেয়েদের বিভাগে একক, দ্বৈত ও মিশ্র দ্বৈতে টুর্নামেন্টের খেলা হবে।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনে প্রধান অতিথি থাকবেন দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার। আর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে পুরস্কার দেবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

আজ সংবাদ সম্মেলনে ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের যুগ্ম সচিব মো. গোলাম আজিজ জিলানি, কেপিসি পেপার প্যাকের স্বত্ত্বাধিকারী কাজি সাজিদুর রহমান ও টুর্নামেন্টের সমন্বয়কারী বোরহান আজাদসহ অন্যরা।

/আরএম/এফএইচএম/