মারভেল অব টুমরো আসছে সিজন টু নিয়ে

বাংলাদেশের ইনফ্লুয়েন্সার ও কন্টেন্ট ক্রিয়েটরদের স্বীকৃতি দিতে দ্য মারভেল অব টুমরো-ইনফ্লুয়েন্সার্স ফেস্ট অ্যান্ড অ্যাওয়ার্ড’র দ্বিতীয় সিজন শুরু হচ্ছে। মাল্টিভার্স অব ইনফ্লুয়েন্সার থিম নিয়ে আগামী ৯ ডিসেম্বর রাজধানীর শেফ টেবিল কোর্টসাইডে এটি অনুষ্ঠিত হবে।

মারভেল এবার পুরস্কারের ২৬টি ক্যাটাগরি চালু করেছে—যার মধ্যে রয়েছে ফুড ব্লগার, মানসিক বা শারীরিক সুস্থতা, ফুড ভ্লগিং, ফ্যাশন ভ্লগস, ফ্যাশন ডিজাইনার, পার্সোনাল কেয়ার রিভিউয়ারস, মেকআপ আর্টিস্ট, কুকিং, ট্রাভেল ভ্লগস, অটো ভ্লগার, মটো ভ্লগার, টেক পর্যালোচক, গেম স্ট্রিমার, আর্ট, লেখক, ফটোগ্রাফি, কনটেন্ট ক্রিয়েটরস, মিউজিক, ড্যান্স, স্ট্যান্ড আপ কমেডি, স্পোর্টস রিভিউয়ার, ইনফোটেইনমেন্ট, কমিউনিটি এনগেজমেন্ট, সোশ্যাল ওয়েলফেয়ার, ইন্সপায়রিং চিলড্রেন, অ্যাস্পাইরিং ক্রিয়েটর এবং পপুলার চয়েস।

প্রায় ৪০ জন শিল্প নেতা এবং বিশেষজ্ঞরা গ্র্যান্ড জুরি হিসাবে গুণগত বিশ্লেষণ করবেন কান্তার রিসার্চের পরিমাণগত বিশ্লেষণের পরে।

মারভেল-বিইউ-এর প্রধান নির্বাহী বৃতি সাবরিন বলেন, দীর্ঘদিন কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে কাজ করার পর আমরা বর্তমান ডিজিটাল মার্কেটিং যুগে ইনফ্লুয়েন্সারদের মূল্য সম্পূর্ণরূপে বুঝতে শিখেছি এবং সে অনুসারে তাদের সম্মান করতেও শিখেছি। গত বছর আমরা এই প্রোগ্রামটি শুরু করেছিলাম যাতে ইনফ্লুয়েন্সাররা সবচেয়ে বৈজ্ঞানিক এবং যুক্তিসঙ্গত পদ্ধতিতে একই ছাতার নিচে আসার জন্য একটি মঞ্চ তৈরি করতে পারে। এটি সম্ভব হয়েছে। গালা নাইটে থাকবে বিভিন্ন ধরনের পারফরমেন্স।