যোগ দিয়েছেন বিটিআরসির নতুন চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নতুন চেয়ারম্যান হিসেবে যোগ দিয়েছেন প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) তিনি এই পদে যোগ দেন।

চেয়ারম্যান হিসেবে যোগদানের পরে তিনি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। বৃহস্পতিবার সকালে বিটিআরসি চেয়ারম্যান ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিটিআরসি’র স্পেকট্রাম বিভাগের কমিশনার শেখ রিয়াজ আহমেদ, অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী, প্রশাসন বিভাগের মহাপরিচালক আবদুল্লাহ আল মামুন, কমিশন সচিব মো. নূরুল হাফিজসহ বিটিআরসি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ ২০১৯ সালের ৩০ মে বিটিআরসিতে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের কমিশনার হিসেবে যোগ দেন এবং ২০২২ সালের নভেম্বর থেকে কমিশনের ভাইস-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

চলতি বছরের ১৪ ডিসেম্বর বিটিআরসি’র চেয়ারম্যান নিযুক্ত হন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং পরে ব্যবসা প্রশাসনে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রি অর্জন করেন।

আরও পড়ুন:

বিটিআরসির নতুন চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ