বাজারে এলো দুই ব্র্যান্ডের তিন ফোন

এক সপ্তাহে দেশে এলো দুটি ব্র্যান্ডের তিনটি মডেলের স্মার্টফোন। এরমধ্যে রিয়েলমি নিয়ে এলো মিড রেঞ্জের দুটি এবং ভিভো নিয়ে এলো বাজেট ফোন। ফোন দুটি সব ধরনের ব্যবহারকারীর প্রয়োজন মেটাতে সক্ষম বলে দাবি করেছে ব্র্যান্ড দুটি।

রিয়েলমি নিয়ে এলো দুটি ফোন

দেশে প্রথমবারের মতো রিয়েলমি-৯ ফোরজি ডিভাইসটি’র মাধ্যমে এলো আইএসওএলসেল এইচএম৬ সেন্সরভিত্তিক ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের রিয়েলমি ৯ ডিভাইসটি তিনটি রঙে পাওয়া যাচ্ছে। এর দাম ২৬ হাজার ৯৯০ টাকা। অপরদিকে এন্ট্রি লেভেল সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ এবং সুন্দর ডিজাইনের ফোন রিয়েলমি সি৩৫। ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের গ্লোয়িং গ্রিন ও গ্লোয়িং ব্ল্যাক এ দু’টি রঙে রিয়েলমি সি৩৫ বাজারে ১৬ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।  

ফোন দু’টিতে দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন থাকছে বিশেষ অফার। সোমবার (২৩ মে) ফ্ল্যাশসেল চলাকালে রিয়েলমি সি৩৫ ডিভাইসটি বিশেষ অফারের আওতায় ১৫ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে। ২৪ মে দুপুর ২ টায় দারাজের ফ্ল্যাশসেল চলাকালে রিয়েলমি ৯ ডিভাইসটি ২৫ হাজার ৯০ টাকায় কেনা যাবে।  

ভিভোভিভো নিয়ে এলো বাজেট ফোন

ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০১ উন্মোচন করেছে। এতে থাকছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে ও শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ৯ হাজার ৯৯০ টাকায় স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ‘ভিভো সবসময় ক্রেতাদের চাহিদা অনুধাবন করে নিত্যনতুন উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করে। ওয়াই০১ বাজারে আনার মাধ্যমে আমরা ক্রেতাদের জন্য সেবার পরিসর আরও বিস্তৃত করছি।’

৮.২৮ মিলিমিটার সরু বডির ওয়াই০১ -এর স্টাইলিশ থ্রিডি ব্যাক কাভার ফোনটিকে দেখতে আরও আকর্ষণীয় করে তুলেছে। ৬.৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে স্ট্রিমিং এক্সপেরিয়েন্সকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে। ২+৩২ জিবি র‌্যাম ও হেলিও পি৩৫ প্রসেসর হাই-গ্রাফিক গেম খেলার এক্সপিরিয়েন্সকে আরও নিখুঁত ও দুর্দান্ত করবে।

ভিভো ওয়াই০১-এর এক্সক্লুসিভ বা বিশেষ মাল্টি-টার্বো ৩.০ প্রযুক্তি ফোনের পারফরমেন্সকে আরও দ্রুত করবে এবং একাধিক অ্যাপ ও গেম অনায়াসে ব্যবহারের ক্ষেত্রে ভীষণ সহায়ক হবে। এতে আছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

-বিজ্ঞপ্তি