ছাত্রলীগ নেতা সজীব পেলেন কাজের স্বীকৃতি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস বিস্তার রোধে স্থানীয়ভাবে গৃহীত উদ্যোগের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধি, ত্রাণ বিতরণ ও মানবিক সহায়তা কার্যক্রমের স্বীকৃতি পেলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সজীব। স্বরূপ জেলা প্রশাসন, ময়মনসিংহ আয়োজিত ডকুমেন্টেশন প্রতিযোগিতায় পুরস্কার পেয়েছেন তিনি। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন সনদও।  

গত শনিবার ময়মসিংহ জেলা শিল্পকলা একাডেমি থেকে জেলা প্রশাসক মিজানুর রহমানের হাত থেকে সরকারি এই স্বীকৃতি গ্রহণ করেন সজীব। এসময় বিভাগীয় কমিশনার কামরুল হাসানসহ অন্যান্য সরকারি ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন সনদ

করোনাভাইরাস মোকাবিলায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান দলের সর্বস্তরের নেতাকর্মীদের। সেই আহ্বানে সাড়া দিয়ে ব্যক্তিগত উদ্যোগে প্রায় এক বছর করোনা মহামারি আক্রান্ত দরিদ্র, দুর্ভোগে পড়া শ্রমজীবী মানুষের পাশে নিজ উদ্যোগে সহায়তার হাত বাড়ান মুক্তিযোদ্ধা মরহুম সিরাজুল হকের সন্তান সজীব।

এ প্রসঙ্গে সজীব বলেন, 'নেত্রীর আহ্বানে সাড়া দিয়ে ব্যক্তিগত প্রচেষ্টায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই স্বীকৃতি আমাকে অনুপ্রাণিত করবে। এই স্বীকৃতি আমি বাংলাদেশ ছাত্রলীগের কর্মীদের মধ্যে উৎসর্গ করছি।'