X
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
২৫ বৈশাখ ১৪৩১

নির্বাচন বানচাল করতে মাঠে নেমেছে বর্ণচোরা হায়েনার দল: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
২১ অক্টোবর ২০১৮, ১৯:৩৪আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ১৯:৪৩

মায়ের নামে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট ভবনের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,নির্বাচন বানচাল করতে বর্ণচোরা হায়েনার দল মাঠে নেমেছে। তারা নানা চক্রান্ত শুরু করেছে। ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। কিন্তু এ দেশের শান্তিপ্রিয় মানুষ উন্নয়ন ধ্বংসকারী যে কোনও অশুভ শক্তিকেই ভোটের মাঠে প্রতিহত করবে।

তিনি রবিবার (২১ অক্টোবর) তার নির্বাচনি এলাকা সিরাজগঞ্জের কাজীপুরে দুটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত পৃথক সমাবেশে এ কথা বলেন। দুপুরে তিনি তার মরহুম মায়ের নামে স্থাপিত বেগম আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর অ্যাকাডেমিক ভবন ও ছাত্রাবাসের  উদ্বোধন এবং  বিকেলে পল্লী বিদ্যুতের কাজীপুর জোনাল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সমাবেশে ড. কামাল ও ব্যারিস্টার মইনুলদেরকে এক এগারোর কুশীলব উল্লেখ করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র নাসিম আরও বলেন, এরাই  শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার নামে সে সময় মামলা করেছিলেন। সেই মামলায় বিএনপিনেত্রী খালেদা জিয়া এখন জেলখানায় বন্দি। সময়ের পরিবর্তনে এক এগারোর সেই কুশীলবরা আবার মাঠে নেমেছেন, খালেদা জিয়ার পক্ষাবলম্বন করে আন্দোলনের হুমকি দিচ্ছেন। আওয়ামী লীগ নির্বাচন চায়, বাংলার জনগণও নির্বাচন চায়। দেশে কোনও মার্শাল ল’ আমরা চাই না। আওয়ামী লীগ কোনও নির্বাচনকে ভয় পায় না, শুধু ভয় পায় চক্রান্তকারী ও ষড়যন্ত্রকারীদের। তবে এদেশের জনগণ চক্রান্তকারীদের কালো হাত ভেঙ্গে দেবে।

দুপুরে আমিনা মনসুর টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে একাডেমিক ভবন ও ছাত্রাবাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নুর মো. শামসুজ্জামান। বিকেলে আইএইচটি চত্বরে পল্লী বিদ্যুৎ সমিতির কাজীপুর জোনাল অফিসের প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম সৈয়দ কামরুল হাসান। সমাবেশে বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্ত্রী বেগম লায়লা আরজুমান্দ বানু বিথী, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আশরাফ আলী, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মঈন উদ্দিন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের যুগ্ন সচিব খুরশীদ ইকবাল রিজভী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ও  স্থানীয় আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন।

সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, দাবি মোদের একটাই, আগামী নির্বাচনে নৌকায় ভোট চাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ ও সমুদ্র সীমা জয় করা হয়েছে। পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হচ্ছে। অন্যদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে। দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এখন ঘরে বসে থাকার সময় নেই।  উন্নয়ন এবং ভালবাসা দিয়ে জনগণের কাছে ভোট চাইতে হবে। রাস্তাঘাট, স্কুল কলেজ,মসজিদ মাদ্রাসাসহ অবকাঠামোগত সব উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গ্রামে গ্রামে, বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে হবে। নির্বাচনি মাঠে একা খেলার কোনও মজা নেই। প্রতিপক্ষকে পরাজিত করেই আওয়ামী লীগ ভোটে জিততে চায়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনে হ্যাট্রিক করতে চায়।

/টিএন/
সম্পর্কিত
সর্বশেষ খবর
চেয়ারম্যান হলেন ৯ এমপির স্বজন, হেরেছেন দুজন
চেয়ারম্যান হলেন ৯ এমপির স্বজন, হেরেছেন দুজন
জোসেলুর জোড়া গোলে ফাইনালে রিয়াল
জোসেলুর জোড়া গোলে ফাইনালে রিয়াল
চেয়ারম্যান হলেন এমপির ছেলে ও ভাই
চেয়ারম্যান হলেন এমপির ছেলে ও ভাই
কিশোরগঞ্জের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা
কিশোরগঞ্জের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা
সর্বাধিক পঠিত
শনিবারে স্কুল খোলা: আন্দোলন করলে বাতিল হতে পারে এমপিও
শনিবারে স্কুল খোলা: আন্দোলন করলে বাতিল হতে পারে এমপিও
‘চুন্নু স্বৈরাচারের দোসর’, বললেন ব্যারিস্টার সুমন
‘চুন্নু স্বৈরাচারের দোসর’, বললেন ব্যারিস্টার সুমন
এক লাফে ডলারের দাম বাড়লো ৭ টাকা
এক লাফে ডলারের দাম বাড়লো ৭ টাকা
ইউক্রেনে সেনা পাঠানোর ইস্যুতে ন্যাটোকে রাশিয়ার সতর্কতা
ইউক্রেনে সেনা পাঠানোর ইস্যুতে ন্যাটোকে রাশিয়ার সতর্কতা
ইউক্রেনে পাঠালে ফরাসি সেনাদের নিশানা করার হুমকি রাশিয়ার
ইউক্রেনে পাঠালে ফরাসি সেনাদের নিশানা করার হুমকি রাশিয়ার