X
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
২৪ মাঘ ১৪২৯
কাভার্ডভ্যানচাপায় নিহত ৫

নাশতার জন্য হোটেলে ঢোকার আগেই প্রাণ গেলো বাবা-ছেলের

তৌহিদ জামান, যশোর
০২ ডিসেম্বর ২০২২, ১৩:৫৪আপডেট : ০২ ডিসেম্বর ২০২২, ১৬:২৬

বাবার কাছে হোটেলে নাশতা করার আবদার করেছিল তাওহিদ হাবিব তাওসি (৬)। ছেলের আবদার রাখতে তাকে নিয়ে বাড়ির পাশের হোটেলে যাচ্ছিলেন হাবিবুর রহমান (৪৮)। সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন তারা। তখনও বাবার হাত ধরে ছিল তাওসি। এ সময় দ্রুতগতির একটি কাভার্ডভ্যান এসে তাদের চাপা দিয়ে হোটেলে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় যশোরের মণিরামপুর উপজেলার যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়কের বেগারীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ‍

কাভার্ডভ্যানের চাপায় হোটেলে থাকা আরও তিন জন নিহত হয়েছেন। তারা হলেন—টুনিয়াঘরা গ্রামের মীরপাড়া এলাকার শামসুর রহমান মীর (৬৮), তার ভাতিজার ছেলে তৌহিদুল ইসলাম মীর (৩৮) এবং জয়পুর গ্রামের আব্দুল মমিনের জিয়ারুল ইসলাম (৩৫)।

আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে কাভার্ডভ্যান, বাবা-ছেলেসহ নিহত ৫

কৃষক হাবিবুর রহমানের বাড়ি উপজেলার ভোজগাতি ইউনিয়নের টুনিয়াঘরা গ্রামে। দুর্ঘটনাস্থলের পাশেই তার বাড়ি। হাবিবুর রহমানের দুই ছেলে। বড় ছেলে তাহমিদ রহমান তাজিম স্থানীয় বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। ছোট ছেলে তাওসি স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণির ছাত্র। ঘটনার পর বাবা-ছেলের লাশ বাড়ির উঠানে নিয়ে গেলে স্বজনদের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। হাবিবুর রহমানের স্ত্রী তাওহীদা বেগম ছেলের মরদেহ কোলে নিয়ে বিলাপ করছেন। তারা কান্না থামছেই না।

স্বামী-সন্তান হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন তাওহীদা বেগম

হাবিবুর রহমানের বড় ছেলে তাজিম জানায়, প্রতিদিনের মতো আজ সকালেও তাওসি বাবার কাছে আবদার করে সে হোটেলে নাশতা করবে। বাবা তাকে সঙ্গে নিয়ে হোটেলে যাচ্ছিলেন। কিন্তু নাশতা করার আগেই কাভার্ডভ্যানের চাপায় তাদের মৃত্যু হয়েছে।

তাওসির চাচি সাবিনা ইয়াসমিন বলেন, ‘তাওসি সব সময় ওর বাবার সাথে ঘুরতো। মাঠে গেলেও ছেলেটি হাবিবুরের সঙ্গে যেতো। এই শোক আমরা কীভাবে সইবো?’

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে একটি কাভার্ডভ্যান যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়ক দিয়ে মণিরামপুরের দিকে যাচ্ছিলো। সকাল ৭টার দিকে কাভার্ডভ্যানটি বেগারীতলায় এলাকায় পৌঁছায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশ দিয়ে হোটেলে নাশতা করতে যাওয়া হাবিবুর ও তার ছেলে তাওসিকে চাপা দিয়ে আবু তালেব খাঁনের হোটেলে ঢুকে পড়ে। এরপর হোটেলে নাশতা করতে থাকা মীর শামসুর রহমান, তৌহিদুল ইসলাম মীর ও জিয়ারুল ইসলামকে চাপা দেয়। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন ঘটনাস্থলে আসেন।

প্রত্যক্ষদর্শী হোটেল মালিক আবু তালেব খান জানান, টুনিয়াঘরা গ্রামের মধ্যে বেগারীতলা বাজার। বাজারের ভেতর দিয়ে গেছে যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়ক। বাজারে তার হোটেল। সকালে হাবিবুর রহমান তার ছেলেকে সঙ্গে নিয়ে রাস্তার পাশ দিয়ে তার দোকানে নাশতা করতে আসছিলেন। এর কিছুক্ষণ আগে মীর শামসু ও তৌহিদুল তার হোটেল থেকে নাশতা করে পাশের নূরুল আমিনের চায়ের দোকানে চা খেয়ে সামনের চৌকিতে বসে কথা বলছিলেন। এ সময় জিয়ারুল ইসলাম হোটেলে নাশতা খেয়ে বিল পরিশোধের জন্য কাউন্টারের সামনের দিকে দাঁড়িয়ে ছিলেন। তিনি হোটেলের ভেতর থেকে পরোটা নিয়ে সামনের দিকে একজন কাস্টমারকে দিতে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিকট শব্দে মহাসড়কের পাশের কয়েকটি দোকানে সামনের দিকে আঘাত করে তার হোটেলে ঢুকে পড়ে। তিনি এ সময় ভয়ে হোটেলের পেছনের দিকে দৌড় দেন। চোখের সামনে কাভার্ডভ্যানের চাপায় পাঁচ জন মারা যান। তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে যান। তার হোটেল ভেঙে তছনছ হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

কাভার্ডভ্যানের চাপায় হোটেলে থাকা আরও তিন জন নিহত হয়েছেন

মণিরামপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস বলেন, ‘সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। এরপর কাভার্ডভ্যানের নিচ থেকে তিন জনের মরদেহ উদ্ধার করি।’

তিনি জানান, কাভার্ডভ্যানটি প্রথমে হোটেলের দিকে আসতে থাকা বাবা-ছেলেকে চাপা দেয়। এরপর হোটেলের ভেতরে ঢুকে তিন জনকে চাপা দেয়। ঘটনাস্থলেই তারা মারা গেছেন।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান জানান, কাভার্ডভ্যান আটক করা হয়েছে। তবে চালক ও চালকের সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এসএইচ/
সর্বশেষ খবর
শহীদ মিনারের ছবি পাঠিয়ে জিতে নিন ৩০ হাজার টাকার বই
বাংলা ট্রিবিউন-শুদ্ধপ্রকাশ যৌথ আয়োজনশহীদ মিনারের ছবি পাঠিয়ে জিতে নিন ৩০ হাজার টাকার বই
উদ্যোক্তা সংস্কৃতি গড়ে তুলতে একসঙ্গে কাজ করবে বাংলাদেশ ও ঘানা
উদ্যোক্তা সংস্কৃতি গড়ে তুলতে একসঙ্গে কাজ করবে বাংলাদেশ ও ঘানা
জট খুলছে কালশীর, উদ্বোধনের অপেক্ষায় নতুন ফ্লাইওভার
জট খুলছে কালশীর, উদ্বোধনের অপেক্ষায় নতুন ফ্লাইওভার
চসিকের প্রকল্প কর্মকর্তাকে মারধর, আরও এক ঠিকাদার গ্রেফতার
চসিকের প্রকল্প কর্মকর্তাকে মারধর, আরও এক ঠিকাদার গ্রেফতার
সর্বাধিক পঠিত
উপহারের গাড়িটি অ্যাম্বুলেন্স বানিয়ে মানুষের জন্য ব্যবহৃত হবে: হিরো আলম
উপহারের গাড়িটি অ্যাম্বুলেন্স বানিয়ে মানুষের জন্য ব্যবহৃত হবে: হিরো আলম
বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পিএসসি
বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পিএসসি
উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম
উপহারের গাড়ি নিতে হবিগঞ্জ যাচ্ছেন হিরো আলম
মৃত্যুর চার দিন আগে ব্যবসায়ী রবিউলকে গ্রেফতার করে পুলিশ
মৃত্যুর চার দিন আগে ব্যবসায়ী রবিউলকে গ্রেফতার করে পুলিশ
সৌদি আরবে চাকরি: পাঁচ খাতে দক্ষতার সার্টিফিকেট বাধ্যতামূলক
সৌদি আরবে চাকরি: পাঁচ খাতে দক্ষতার সার্টিফিকেট বাধ্যতামূলক