ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ০৩:৩৯, জুন ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:৫১, জুন ১৬, ২০১৯

ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তা সিদ্দিকুরদশ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার পুলিশের টাউন সাব ইন্সপেক্টর (টিএসআই) সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (১৫ জুন) নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সিদ্দিকুর ছাড়াও রেলওয়ে পুলিশে কর্মরত টিএসআই বাবলু খন্দকারসহ দুই জনকে আসামি করা হয়েছে।

এসআই সঞ্জয় গুহ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিকুর রেলওয়ে পুলিশে কর্মরত টিএসআই বাবলু খন্দকার ও অপর একজনের সঙ্গে মিলে ইয়াবার বেচা-কেনার কথা স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সিদ্দিকুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাবলু খন্দকারকে গ্রেফতার করতে অভিযান চলছে।

এরআগে, শুক্রবার (১৪ জুন) বিকালে মোটরসাইকেলে করে ইয়াবা পরিবহনের সময় চট্টগ্রাম নগরীর সিজিএস কলোনি এলাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাবের একটি টিম যৌথ সিদ্দিকুরকে আটক করে। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, মাসখানেক আগে সিদ্দিকুরকে শিকলবাহা পুলিশ ফাঁড়ি থেকে ট্রাফিক পুলিশের বন্দর জোনে বদলি করা হয়। এরপর সে ২১ দিনের ছুটিতে যায়। তবে এখনও তিনি ছাড়পত্র নেননি।

/টিটি/

লাইভ

টপ