ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৪

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩৫, জুলাই ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৯, জুলাই ২০, ২০১৯

গ্রেফতার চার জন (মাঝে)ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশি। শুক্রবার (১৯ জুলাই) দিনগত রাতে সদর উপজেলার বারাহিপুর ভুইয়াবাড়ীর নির্মাণাধীন একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (২০ জুলাই) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে বারাহিপুর ভুইয়াবাড়ীর পশ্চিম পাশে নির্মাণাধীন একটি বাড়ির নিচতলা থেকে চার জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা ডাকাতিসহ একাধিক মামলার আসামি।

তারা হলেন—ফেনী সদরের এনামুল হক এনাম (২৯), জাহিদ (২২), দাগনভূইয়া থানার রিয়াদ (২৩) ও সোনাগাজী থানার ইকবাল হোসেন মিলন (৩৫)। তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপ গান, তিনটি অত্যাধুনিক ছোরা, একটি শাবল ও দুটি মুখোশ জব্দ করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, গ্রেফতার এনাম ডাকাতি ও অস্ত্রসহ ১৩ মামলায় পলাতক আসামি। শনিবার তাদের আদালতে তুলে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। এ ব্যাপারে শুনানির জন্য আদালত পরে দিন ধার্য করবেন বলে জানিয়েছেন।

 

/আইএ/

লাইভ

টপ