হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ১২:০০, নভেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:১১, নভেম্বর ১২, ২০১৯

গ্রেফতার

সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ায় বেসিক শিল্প নগরীর তারকাটা ফ্যাক্টরির শ্রমিক সোহেল হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আবুল হাসনাত খান এ কথা জানান।

গ্রেফতার দুইজন হলো, শহরের গোলাহাট এলাকার সদরুল হাসানের ছেলে সুরুজ (১৯) এবং মুন্সিপাড়ার কালু ইলেকট্রেশিয়ানের ছেলে ফয়সাল (১৫)।

সোমবার (১১ নভেম্বর) বিকালে পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আবুল হাসনাত খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা সম্ভব হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটক দুইজন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল বলেন, ‘আটক দুই জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বাকিদের গ্রেফতার অভিযান চলছে।’

উল্লেখ্য, গত শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় শহরের পুরাতন বাবুপাড়ার বাসিন্দা ও সৈয়দপুর বিসিক শিল্পনগরীর একটি তারকাটা ফেক্টরির শ্রমিক সোহেল বাড়ির বাইরে বাইসাইকেল রেখে ভেতরে যায়। কিছুক্ষণ পর বের হয়ে দেখে তার সাইকেলটি নেই। অনেক খোঁজা খুঁজির পর জানতে পারে মুন্সিপাড়ার কালু ইলেকট্রিশিয়ানের ছেলে ফয়সাল তার বাইসাইকেলটি চুরি করেছে।

এ ঘটনায় সোহেল তার বন্ধু মনুকে নিয়ে কালুর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করতেই কালু ও তার ছেলে সোহেল ক্রিকেটের উইকেট, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে তাকে বেধরক মারধর করে। এক পর্যায়ে বাড়ির ভেতর থেকে ছোরা এনে সোহেলকে কোপায়। পরে সোহেলের বন্ধুর ওপর চড়াও হয়। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মারা যায়। এঘটনায় গত ১০ নভেম্বর সৈয়দপুর থানায় সোহেলর বাবা সহিদুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

/জেবি/

লাইভ

টপ