ধলেশ্বরীর মোহনায় লঞ্চ দুর্ঘটনা তদন্তে কমিটি

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৫, ডিসেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৮, ডিসেম্বর ০৭, ২০১৯

নদীতে তল্লাশিনারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ সীমান্তবর্তী ধলেশ্বরী ও মেঘনা নদীর মোহনায় যাত্রীবাহী দুটি লঞ্চের সংঘর্ষের ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। ঢাকা নদীবন্দরের যুগ্ম পরিচালক (নৌ নিরাপত্তা) সাইফুল ইসলামকে প্রধান করে গঠিত কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। সদরঘাট নদীবন্দরের যুগ্ম পরিচালক আরিফ উদ্দিন এ তথ্য জানান।

উল্লেখ্য, শক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ২টার দিকে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের মধ্যবর্তী চরকিশোরগঞ্জের কাছে ধলেশ্বরী ও মেঘনা নদীর মোহনায় দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও অন্তত পাঁচজন আহত হন। তাদের রাজধানীর সদরঘাট সংলগ্ন মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

মুন্সীগঞ্জের গজারিয়া কোস্টগার্ডের পেটি অফিসার আব্দুস সামাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে কোস্টগার্ড, বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ যৌথভাবে দুর্ঘটনাকবলিত এলাকা পরিদর্শন করেছেন এবং ডুবুরি নামিয়ে তল্লাশি চালিয়েছেন। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত তল্লাশি চালিয়ে নদীতে কাউকে পাওয়া যায়নি। কোনও যাত্রীর স্বজন নিখোঁজের দাবি করেননি।

আরও পড়ুন...

ধলেশ্বরীর মোহনায় দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

/আইএ/এমএমজে/

লাইভ

টপ