আশুলিয়ায় বয়লার বিস্ফোরণে নারী শ্রমিক নিহত

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ১০:৫৫, ডিসেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:১১, ডিসেম্বর ১০, ২০১৯

আশুলিয়ায় বয়লার বিস্ফোরণআশুলিয়ার একটি সোয়েটার কারখানার বয়লার বিস্ফোরণে রিমা খাতুন নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক শ্রমিক। আহত শ্রমিককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে আশুলিয়ার খেজুরবাগান এলাকার ন্যাচারাল ভিলেজ সোয়েটার লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে। নিহত ওই শ্রমিক পাশের মুরাদ অ্যাপারেলস লিমিটেড কারখানার শ্রমিক। আশুলিয়ার ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আশুলিয়ায় বয়লার বিস্ফোরণে নিহত রিমাপ্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, সকালে খেজুরবাগান এলাকায় সোয়েটার কারখানায় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে কারখানায় দেয়াল ভেঙে রাস্তার ওপর পড়ে। এসময় পাশের কারখানার এক নারী শ্রমিক ওই রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় দেয়ালের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করা হয়। আহত শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা সম্ভব হয়নি।

/এনএস/এমএমজে/

লাইভ

টপ