গায়ে হলুদ অনুষ্ঠানে হামলা, অতিথিদের মারধর ও লুটপাট

Send
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০৪, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১৮, জানুয়ারি ১৭, ২০২০

বিয়ে বাড়িতে হামলার শিকার ব্যক্তিরামাদারীপুর সদর উপজেলার কলাগাছিয়া খালপাড় এলাকায় একটি বিয়ে বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠানে হামলা চালিয়েছে স্থানীয় একদল দুর্বৃত্ত। তারা বিয়ে বাড়িতে আসা অতিথিদের এলোপাতাড়ি মারধর করে অন্তত ১০ জনকে আহত করে। আহতদের মধ্যে চার জনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা নগদ ৬০ হাজার টাকা, চার ভরি স্বর্ণালঙ্কারসহ বিয়ের জন্য আনা বিভিন্ন মালামাল নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট ও আহতদের অভিযোগ সূত্রে জানা গেছে, কলাগাছিয়া খালপাড় এলাকায় মফেজ খানের ছেলে মালয়েশিয়া প্রবাসী নাসির খানের বিয়ে উপলক্ষে বৃহস্পতিবার রাতে গায়ে হলুদের আয়োজন করা হয়। মফেজ খানের কেনা জমি নিয়ে পূর্বশত্রুতার জের ধরে রাত ৮টার দিকে বিয়ে বাড়িতে লাঠিসোটা নিয়ে উপস্থিত হয় স্থানীয় একদল লোক। তারা বিয়ের বাড়ির গান বাজানোর স্পিকার বন্ধ করতে বলে এবং বিয়ে বাড়ির লোকজন ওই জমিতে নির্মিত রাস্তা দিয়ে যেতে পারবে না বলে হুমকি দেয়। পরিবারের লোকজন গান বন্ধ করলেও দুর্বৃত্তরা ওই বাড়িতে বেড়াতে আসা অতিথিসহ পরিবারের লোকজনকে এলোপাতাড়ি মারধর করে। এছাড়া তারা একটি ঘরে আগুন ধরিয়ে দেয় এবং নগদ ৬০ হাজার টাকা, চার ভরি স্বর্ণালঙ্কার, বিয়ের জন্য আনা বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

হামলাকারীদের লাঠির আঘাতে আহত মফেজ খান, তার স্ত্রী নূরজাহান বেগম, ছোট মেয়ে ফাতেমা আক্তার ও বড় মেয়ে জামাই সোহাগ হাওলাদারকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এই ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

/এফএস/

লাইভ

টপ