স্ত্রীকে নির্যাতনের অভিযোগে পুলিশ সদস্য কারাগারে

Send
বরগুনা প্রতিনিধি:
প্রকাশিত : ১৮:১৩, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৮, জানুয়ারি ১৭, ২০২০

কনস্টেবল সাখাওয়াত হোসেনে

বরগুনায় গৃহবধুকে যৌতুকের দাবিতে পিটিয়ে আহত করার অভিযোগে দায়ের করা মামলায় সাখাওয়াত হোসেন নামে এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে ১৫ জানুয়ারি রাতে ভুক্তভোগী গৃহবধু বরগুনা সদর থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। ১৬ জানুয়ারি বিকালে তাকে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ভুক্তভোগী গৃহবধু বলেন, পাথরঘাটা থানার পুলিশ কনস্টেবল সাখাওয়াত হোসেনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে আমরা বিয়ে করি। বিয়ের আগেও তার দুই স্ত্রী এবং সন্তান ছিল বিষয়টি আমার জানা ছিলো না।বিয়ের কিছুদিন পর থেকেই সে যৌতুক দাবি করে। কিন্তু যৌতুক দিতে অস্বীকৃতি জানালে আমার ওপর নির্যাতন চালায় কনস্টেবল সাখাওয়াত। তাকে ডিভোর্স দেওয়ার জন্য আমার ওপর চাপ প্রয়োগ করে। ডিভোর্স দিতে রাজি না হওয়ায় ২০১৯ সালের ২৩ নভেম্বর সাখাওয়াত আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। সে আমাকে দা দিয়ে কোপ দেয়। এসময় আমার হাতের কব্জি কেটে যায়। আমি অজ্ঞান হয়ে পড়লে তারা একটি তালাকনামায় আমার স্বাক্ষর নেয়। স্থানীয়রা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরগুনা নিয়ে আসে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, স্ত্রীকে নির্যাতনের অভিযোগে মামলায় কনস্টেবল সাখাওয়াতকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে অপরাধ প্রমাণিত হওয়ায় সাখাওয়াতকে সাসপেন্ড করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

/এমআর/

লাইভ

টপ