সাজেকে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা

Send
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২১, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪৯, জানুয়ারি ২১, ২০২০

রাঙামাটির বাঘাইছড়ির সাজেক এলাকায় ঘর থেকে ডেকে নিয়ে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ভাগ্যধন চাকমা (৩৩) ওই এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। মঙ্গলবার (২১ জানুয়ারি) সাজেক ইউনিয়নের নাঙ্গলমারা পাহাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা জানায়, সোমবার দিবাগতে রাত ১টার দিকে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর আর ঘরে ফেরেনি সে। সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্ত্রী জবারাণী চাকমা বলেন, ‘সোমবার রাত ১টার দিকে ৫-৬ জন দুর্বৃত্ত আমার স্বামীকে রাস্তা দেখানোর নামে ঘর থেকে ডেকে বাইরে নেয়। এরপর আর সে রাতে ফিরে আসেনি। পরে সকালে ঘুম থেকে ওঠার পর আত্মীয়-স্বজনদের বিষয়টি জানাই। এরপর বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূড়ের একটি জঙ্গলের ভেতর মৃত দেহটি পাওয়া যায়। এসময় তার মাথায় দা দিয়ে কোপানোর  চিহ্ন দেখা যায়।’

ওসি ইসরাফিল জানান,মঙ্গলবার সকালে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/এনএস/

লাইভ

টপ