রংপুর অঞ্চলের ২২ আসনই চাইলেন জাপা মহাসচিব

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:২১, জানুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২৭, জানুয়ারি ২৫, ২০২০

BT New Parvezজাতীয় পার্টির (জাপা) মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘রংপুর জাতীয় পার্টির দুর্গ। রংপুর অঞ্চলের ২২টি আসনের সবগুলো জাতীয় পার্টিকে না দিলে আগামী নির্বাচনে আমরা আওয়ামী লীগের সঙ্গে থাকবো না।’  শনিবার (২৫ জানুয়ারি) বিকালে রংপুরে শহীদ মোসলেম উদ্দিন ছাত্রাবাস মাঠে রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জাপার জোটবদ্ধ রাজনীতি করা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা কারও সঙ্গে অ্যালায়েন্স করতে বাধ্য নই।  সময় বলে দেবে আমরা কার সঙ্গে অ্যালায়েন্স করবো। সময় বলে দেবে,আমাদের কে ভালোবাসে আর কে কতটা আসন দেয়। তখন চিন্তা করবো, আমরা কার সঙ্গে অ্যালায়েন্স করবো।’

এ সময় উপনির্বাচনে গাইবান্ধা-৩ আসনটি জাতীয় পার্টিকে ফিরিয়ে দিতে আওয়ামী লীগের প্রতি আহ্বান জানান রাঙ্গা। তিনি বলেন, ‘গাইবান্ধার আসনটি আমাদের আসন। এখান থেকে ফজলে রাব্বী ছয়-ছয়বার সংসদ সদস্য ছিলেন।  এরপর ডা. ইউনুস দুবার ছিলেন। তার বিরুদ্ধে আমার কোনও অভিযোগ নেই। কিন্তু এখন উপনির্বাচনে কাকে দেবেন? আমরা চাই, আমাদের ছয়বারের আসন আমাদেরকে দেওয়া হোক। যদি আমাদের প্রার্থীকে ছাড় না দেওয়া হয়। তবুও আমরা নির্বাচন করবো।’

সম্মেলনে মহানগর যুব সংহতির আহ্বায়ক শাহিন হোসেন জাকিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন– মহানগর জাপার সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবার রহমান, মহানগর জাপার যুগ্ম সম্পাদক লোকমান হোসেন, পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান, সদর উপজেলা জাপার সভাপতি কাজলী বেগম, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন প্রমুখ।

সম্মেলন শেষে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি হিসেবে শাহিন হোসেন জাকির ও সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তির নাম ঘোষণা করা হয়। 

/এমএএ/

লাইভ

টপ