সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০৩:৪০, জানুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৫৬, জানুয়ারি ২৬, ২০২০

শনিবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে স্কুলশিক্ষার্থী ও শিক্ষকও রয়েছেন। শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরগুনার আমতলীতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের চৌরাস্তা এলাকায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত হন। নিহত লামিয়া (১৫) আমতলী উপজেলার হলুদিয়া ইউনিয়নের দক্ষিণ কাঁঠালিয়া গ্রামের প্রবাসী জসিমের একমাত্র মেয়ে। তার এ বছর তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

অন্যদিকে কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় রাজিব মল্লিক (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার (২৫ জানুয়ারি) বেলা ১২টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে ঘোড়ামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত রাজিব মল্লিক উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের সামুখিয়া গ্রামের মৃত মুরাদ মল্লিকের ছেলে। 

এরআগে, শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পরে ধ্রুব কান্ত সাহা নামে এক ব্যক্তি ও তার স্ত্রী অজন্তা সাহা নিহত হন। এ ঘটনায় মৃত ধ্রুবর মেয়ে স্বর্নালী সাহা গুরুতর আহত হয়। শুক্রবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়ার কাহালুতে বাসের চাকায় পিষ্ট হয়ে আব্দুর রহমান (৫২) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শনিবার দুপুরের দিকে উপজেলার বিবিরপুকুর এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

সুনামগঞ্জের দিরাইয়ে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার উত্তর নাগের গাঁও গ্রামের আব্দুল মোমিন (২৮) ও তারেশ দাস (৩০)। পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে আব্দুল মোমিন ও তারেশ দাস  নাগেরগাঁও গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল করে  দিরাই উপজেলা সদরে যাওয়ার সময় দিরাই মদনপুর সড়কের সুজানগর এলাকায় মোটরসাইকেলটিকে একটি মালবাহী পিকআপ ধাক্কা দেয়।  এসময় ঘটনাস্থলেই দু’জন মারা যান।

/এমএইচ/টিটি/

লাইভ

টপ