‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৪:২০, ফেব্রুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩৪, ফেব্রুয়ারি ২১, ২০২০

বন্দুকযুদ্ধনারায়ণগঞ্জের রূপগঞ্জে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক  ব্যক্তি (৪০) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।  বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী এলাকায় গাজীপুর-মদনপুর বাইপাস (এশিয়ান হাইওয়ে ) সড়কে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ র‍্যাব-১ সিপিসি-৩ এর পূবার্চল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুলাহ আল মেহেদী।

মেজর আব্দুলাহ আল মেহেদী জানান, ‘বৃহস্পতিবার রাতে সড়কের কালনী এলাকায় র‍্যাব-১ এর একটি চেকপোস্ট বসানো হয়। রাত সাড়ে ৩টার দিকে গাজীপুরগামী প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো -গ ১৭-৯৫২৩) থামার জন্য সিগন্যাল দিলে হঠাৎ প্রাইভেটকারে থাকা ব্যক্তিরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‍্যাব নিজেদের রক্ষা করার জন্য পাল্টা গুলি ছুড়লে সড়কের কালনী এলাকায় পূর্বাচল ২২নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা কবরস্থানের পাশে প্রাইভেটকার রেখে অজ্ঞাতনামা দুই ব্যক্তি পালিয়ে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজন অজ্ঞাতনামা যুবককে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, ঘটনাস্থল থেকে র‍্যাব দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল, পাঁচ কেজি গাজা, নগদ ২৮ হাজার টাকা ও প্রাইভেটকারটি জব্দ করে। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান জানান, র‍্যাব-১  দুটি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ একটি গুলিবিদ্ধ লাশ রূপগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

/এফএস/

লাইভ

টপ