মাদক সেবনে বাধা, সোনা ব্যবসায়ীকে হাতুড়ি পেটা করে দোকান লুট

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৭, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪১, ফেব্রুয়ারি ২৪, ২০২০

 নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক সেবনে বাধা দেওয়ায় সোনা ব্যবসায়ী রুহুল আমিনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার পাশাপাশি দোকানে লুটপাট চালানোর অভিযোগ উঠেছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের দারোগোল্লা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের দারোগোল্লা এলাকায় আবু তাহের মেম্বারের মার্কেটে সোনা ব্যবসায়ী রুহুল আমিন দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন। কিন্তু দোকানের সামনে ও ভেতরে বসে কাফুরদী এলাকার আশ্রব আলীর ছেলের ফারুক, ইকবালের ছেলে সাইদুল, মিলন পাগলার ছেলে মোস্তাক এবং ওই এলাকার সোহানসহ ৮-১০ জনের একটি দল মাদক সেবন করতো। তাদের মাদক সেবনে বাধা দেওয়ায় রবিবার রাতে ব্যবসায়ী রুহুল আমিনকে হাতুড়ি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি পিটিয়ে আহত করে মাদক সেবনকারীরা। পরে তারা দোকান থেকে চার ভরি সোনার অলংকার, ৮৫ ভরি রুপা ও নগদ ৭৫ হাজার টাকা নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

আহত রুহুলের ভাই সুজন বলেন, দোকানের ভেতরে বসে মাদক সেবন করতে বাধা দেওয়ায় তার ভাইকে পিটিয়ে আহত করে সোনার অলংকার, নগদ টাকা-পয়সা লুট করে নিয়ে গেছে। তিনি আরও জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

/টিটি/

লাইভ

টপ