অপহৃত যুবকের লাশ উদ্ধার

Send
কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৭, ফেব্রুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:০৯, ফেব্রুয়ারি ২৭, ২০২০

 

ঢাকাঢাকার কেরানীগঞ্জে অপহরণের তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম মোকসেদুল মমিন চৌকিদার (১৮)। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় শুভাঢ্যা ইউনিয়নের রতনের খামার এলাকায় বালুর নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার রাতে রাজধানীর নবাবপুর রোড থেকে ফাহিম (১৯) নামের এক অপহরণকারীকে আটক করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। আটক ফাহিমের বাবার নাম আব্দুর রহিম। বাসা শুভাঢ্যার হাবিব নগর এলাকায়। নিহতের বাবার নাম সাহাবুদ্দিন চৌকিদার। তাদের বাসা জিনজিরা ইউনিয়নের বন্দ ডাকপাড়া এলাকায়।

নিহতের বাবা সাহাবুদ্দিন জানান, তার ছেলে গত সোমবার দুপুরে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরের দিন মঙ্গলবার ছেলের মোবাইল ফোন থেকে তাকে জানানো হয়, তাকে অপহরণ করা হয়েছে। তাকে জীবিত পেতে হলে ২ কোটি টাকা মুক্তিপণ দিতে হবে। এই ঘটনায় তিনি ওইদিনই কেরানীগঞ্জ মডেল থানায় একটি জিডি করেন। তিনি দুই দফায় ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের দেন। পরে তিনি র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানি কমান্ডার বরাবর একটি লিখিত আবেদন করেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে র‌্যাব-১০ বুধবার রাতে রাজধানীর নবাবপুর রোড থেকে ৫ হাজার টাকাসহ অপহরণকারী ফাহিমকে আটক করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ফাহিম ঘটনার সত্যতা স্বীকার করে। তার দেখানো রতনের খামার এলাকায় বালুর নিচ থেকে গলাকাটা অবস্থায় মোকসেদুলের লাশ উদ্ধার করা হয়।

/এনআই/

লাইভ

টপ