লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টাইনে না থেকে আ.লীগের সভায় কামরান

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ০১:৫৮, মার্চ ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৩৬, মার্চ ১৯, ২০২০

জনসভায় বক্তব্য দিচ্ছেন কামরান

সিলেটের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। সম্প্রতি ছোট ছেলের বিয়েতে স্ত্রী আসমা কামরানকে নিয়ে লন্ডনে যান তিনি। সেখানে কয়েকদিন অবস্থান করার পর সোমবার (১৬ মার্চ) দেশে ফেরেন। নিয়ম অনুযায়ী বিদেশ থেকে ফেরার পর ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। কিন্তু তিনি হোম কোয়ারেন্টাইনে না থেকে মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ৭টা ৪২ মিনিটে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কর্মসূচিতে অংশ নেন। এরপর বুধবার (১৮ মার্চ) সিলেট জেলা স্টেডিয়ামে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে বক্তব্য রাখেন।

এ বিষয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, কামরান ভাই সভায় অংশ নেওয়ার পর রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা চলছে।

বুধবার (১৮ মার্চ) রাত ১১টা ২৪ মিনিটে বদর উদ্দিন কামরানের ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

বদর উদ্দিন আহমদ কামরান তার ফেসবুকে পেজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আলোচনা সভায় বক্তব্য রাখার ৭টি ছবি প্রকাশ করেন। প্রকাশিত ছবির সঙ্গে তিনি লেখেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘মুজিববর্ষ জাগাক হর্ষ চেতনায় বিশ্বাসে’ আলোচনা। এমনকি মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ৭টা ৪২ মিনিটে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে অংশ নেওয়ার ছবিও ফেসবুকে প্রকাশ করেন তিনি।

জনসভায় কামরান

নাম প্রকাশ না করার শর্তে মহানগর আওয়ামী লীগের দায়িত্বশীল একাধিক নেতা জানান, বিদেশ থেকে যারা দেশে আসছেন তাদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে বলা হচ্ছে। কিন্তু তিনি কিছুই মানেননি। তাকে ঘর থেকে না বের হওয়ার অনুরোধ জানান তারা।

/এমআর/এমএমজে/

লাইভ

টপ