তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৭:২৩, মার্চ ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৪, মার্চ ২৮, ২০২০

কুড়িগ্রাম

কু‌ড়িগ্রা‌মের রৌমারীতে তিন বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত হোসেন আলীকে (১৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে রৌমারী সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকার মৃত কোরবান আলীর ছেলে।

জানা যায়, শুক্রবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। শনিবার (২৮ মার্চ) নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম এই তথ‌্য নিশ্চিত করেছেন।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার বিকালে শিশুটিকে কোলে নেয় প্রতিবেশী হোসেন আলী। শিশুটিকেতার কাছে রেখেই বাড়ির পাশে জিঞ্জিরাম নদীতে গোসল করতে যান শিশুটির মা। পরে শিশুটিকে পাশের বাড়িতে নিয়ে ধর্ষণ করে হোসেন আলী। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হোসেন আলী পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ রাতেই হোসেন আলীকে আটক করে থানায় নেয়।

চিকিৎসকের বরাদ রৌমারী থানার ওসি জানান, প্রাথ‌মিকভা‌বে ধর্ষণের আলামত পাওয়া গেছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনা‌রেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

/এএইচ/

লাইভ

টপ