৬৫০ পরিবার পেলো মাশরাফির দেওয়া ত্রাণ

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩০, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৭, মার্চ ৩১, ২০২০




 করোনাভাইরাসের প্রভাবে নড়াইলে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মধ্যে মাশরাফি বিন মর্তুজার ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৫০ পরিবারের মধ্যে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু জানান, সংসদ সদস্য মাশরাফির ব্যক্তিগত তহবিল থেকে বরাদ্দ পেয়ে তার নির্বাচনি এলাকা নড়াইল সদরের একাংশ এবং লোহাগড়া উপজেলার মোট এক হাজার ২০০ দরিদ্র পরিবারকে খাদ্য ও বিভিন্ন প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে ডাক্তার, নার্স এবং সাংবাদিকদের জন্য প্রায় ৫০০ পিপিই’র ব্যবস্থা করেছেন বলেও জানান তিনি।

এদিকে সংকটের সময় মাশরাফির দেওয়া চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পেয়ে খুশি কর্মহীন গরীব মানুষেরা।

 নিম্ন আয়ের মানুষের হাতে সহায়তা তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, সহ-সভাপতি সৈয়দ ফয়জুল হক রোম, যুগ্মসম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধাান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত লে. কমান্ডার এম আব্দুল্লাহ প্রমুখ।

/টিটি/

লাইভ

টপ