নারায়ণগঞ্জে করোনায় আরেকজনের মৃত্যু, দুই এলাকা লকডাউন

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪৯, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৬, এপ্রিল ০৫, ২০২০

নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর (৫৫) মৃত্যুতে শহরের দুটি এলাকা লকডাউন করা হয়েছে। ওই ব্যক্তি সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সুচিন্তানগর এলাকার বাসিন্দা ছিল। এই ঘটনায় ওই ওয়ার্ডের সুচিন্তনগর ও আমবাগান এলাকার প্রায় তিন শতাধিক বাড়ি লকডাউন করেছে প্রশাসন। এর আগে করোনায় বন্দর উপজেলায় আরেক (৫০) বৃদ্ধার মৃত্যু হয়।

শনিবার (৪ এপ্রিল) সকাল ৯টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির (৫৫) মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

ওই ব্যক্তির ছেলে জানায়, তার বাবার ডেথ সার্টিফিকেটে করোনায় মৃত্যুর কথা উল্লেখ করা হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এর তত্ত্বাবধানে ঢাকার খিলগাঁওয়ে লাশ দাফন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক জানান, ওই ব্যক্তির সংস্পর্শে যার এসেছে তাদের চিহ্নিত করে কোয়ারেন্টিনে পাঠানোর জন্য কাজ চলছে। লকডাউনে থাকা পরিবারের সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চাল, ডালসহ প্রয়োজনী সামগ্রী সরবরাহ করা হবে। এলাকায় পুলিশের নিরাপত্তা জোরদার করা হয়েছে। দুটি মহল্লায় প্রবেশের তিনটি পথ ঘিরে রাখা হয়েছে।

উল্লেখ্য, এর আগে করোনাভাইরাসের শনাক্ত হয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রসুলবাগে এক নারীর (৫০) মৃত্যু হয়। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু হয়েছে দুই জনের।

/এনএস/

লাইভ

টপ