যশোরের আরও তিন ইউনিয়নে এমপি নাবিলের খাদ্য সহায়তা

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ০৫:০৭, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:১৩, এপ্রিল ০৭, ২০২০

টানা তৃতীয় দিনের মতো বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেছেন যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। সোমবার তিনটি ইউনিয়নে এই সহায়তা বিতরণ করা হয়। এনিয়ে সদর উপজেলার ১০টি ইউনিয়নে খাদ্য সহায়তা দিলেন তিনি।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ইউনিয়নগুলোতে গিয়ে দরিদ্রদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। করোনা পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে সংকটে পড়া পরিবারগুলোর মাঝে এই সহায়তা বিতরণ করা হচ্ছে।

যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়ন, নরেন্দ্রপুর এবং শেষে কচুয়া ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে ৬০০ প্যাকেট খাদ্য সহায়তা দেওয়া হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি মেহেদী হাসান মিন্টু, ছাত্রলীগ এমএম কলেজ শাখার সহ-সভাপতি ইমরান হোসেন, জাকির হোসেন জুম্মন, বিপ্লব দে শান্ত, ইউনিয়ন আওয়ামী লীগনেতা মাহবুবুর রহমান মৃদুল, ওসমান গণি, আবু হানিফা, আব্দুল ওয়াদুদ প্রমুখ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্ত জানান, ট্রাকে করে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ, নরেন্দ্রপুর বাজার এবং কচুয়া নিমতলা বাজারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়নে ২০০ জন করে মোট ৬০০ জনের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে যশোর পৌরসভার বিভিন্ন ওয়ার্ড এবং সদর উপজেলার ৭টি ইউনিয়নে সংকটে পড়া পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়।

/জেজে/

লাইভ

টপ