চট্টগ্রামে আলাদা দুটি স্থানে মাহফিল বন্ধ করলো প্রশাসন

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ০০:২০, এপ্রিল ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:২৯, এপ্রিল ০৮, ২০২০

 খাজা মনছুর আলী (রা.) এর মাজারকরোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রাম নগরীর দুটি আলাদা এলাকায় মঙ্গলবার (৭ এপ্রিল) আয়োজিত মিলাদ মাহফিল বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

দুটি মিলাদ মাহফিলের একটি মঙ্গলবার সকালে নগরীর আতুরাডিপো এলাকার জাঙ্গালপাড়া জামিয়া মসজিদে আয়োজন করা হয়। অন্যটি একই দিন বিকালে ডবলমুরিং থানার হযরত খাজা মনছুর আলী (রা.) এর মাজারে আয়োজন করা হয়।

সুজন চন্দ্র রায় বাংলা ট্রিবিউনকে বলেন, 'আজ সকালে জাঙ্গালপাড়া জামিয়া মসজিদে এলাকাবাসী মিলাদ মাহফিলের আয়োজন করেছিল। খবর পেয়ে আমরা তার আগে সকাল সাড়ে ৯টায় ওই মসজিদে গিয়ে মিলাদ মাহফিল বন্ধ করার নির্দেশ দিই। করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য এ সময় মসজিদ পরিচালনা কমিটিসহ ইমাম ও মুয়াজ্জিনসহ সবাইকে সতর্ক করা হয়েছে।

এদিকে, বিকালে হযরত খাজা মনছুর আলী (রা.) এর মাজারে আয়োজিত মিলাদ মাহফিল বন্ধের আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ শিকদার। বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, 'বাদ আছর ওই মাজারে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। খবর পেয়ে আমরা বিকাল ৫টার দিকে ওই মাজারে গিয়ে মিলাদ মাহফিল বন্ধের নির্দেশ দিই। এরপর সেখানে জড়ো হওয়া লোকজনকে সরিয়ে দিই।'

 

/আইএ/

লাইভ

টপ