৭০০ টাকা ভাড়ার জন্য রাতে বের করে দিলেন বাড়িওয়ালা

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৫, মে ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১৬, মে ১৪, ২০২০

বাসার মালিক রুবেল মিয়াকে সতর্ক করেছেন এএসপি আশরাফুজ্জামান

ঠিক সময়ে ভাড়া দিতে না পারায় শিশুসহ একটি পরিবারকে সন্ধ্যার পর বাসা থেকে বের করে দেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার পৌর শহরের শাপলাবাগ আবাসিক এলাকার এক বাড়িওয়ালা। এলাকার রেল লাইনের পাশে রুবেল মিয়ার বাসায় বুধবার (১৩ মে) এই ঘটনা ঘটে। সেহেরির পর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানের পরিবারটিকে বাসায় তুলে দেন।

জানা গেছে, শাপলাবাগ এলাকার বাসিন্দা রুবেল মিয়ার বাসায় ৭০০ টাকা মাসিক ভাড়ায় থাকতেন ওই ভাড়াটিয়া। দেড় মাসের বাসাভাড়া দিতে না পারায় দুই শিশুসহ ভাড়াটিয়া নারীকে বুধবার সন্ধ্যারাতে বাসা থেকে বের করে দেন বাড়িওয়ালা। পরে শ্রীমঙ্গল থানার সামনে মার্কেটের বারান্দায় দুই শিশুকে ঘুম পাড়িয়ে শিশুর মা পাশে বসে থাকেন। এমন সময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী ও স্থানীয় তরুণ শেখ সারোয়ার জাহান জুয়েল তাদের ছবি তুলে ফেসবুকে স্ট্যাটাস দেন। এরপর পর শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামানের নজরে আসে বিষয়টি। তার নির্দেশে থানা পুলিশ ওই পরিবারকে অপারেটর রুমে নিয়ে রাতের খাবার খাওয়ান। এবং রাত চারটার দিকে কাপড় ও পুলিশের দেওয়া খাদ্যসামগ্রীসহ তাদের নিয়ে ওই বাসায় গিয়ে বাসার মালিককে ডেকে তুলে সতর্ক করে দেন এএসপি আশরাফুজ্জামান।

মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান বলেন, 'দেশের এমন সংকটের সময় উনি (বাড়িওয়ালা) যা করেছেন, সেটি দুঃখজনক। বাসার মালিককে সতর্ক করে দিয়েছি যেন এধরনের কোনও ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। বাসায় তুলে দিয়ে পুলিশের পক্ষ থেকে ওই পরিবারকে চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী এবং নগদ টাকা দিয়েছি। এমনকি দুই মাসের বাসা ভাড়া পরিশোধ করা হয়েছে। খাবার না পেলে থানায় যোগাযোগ করতেও বলা হয়েছে তাদের।'

 

 

/এএইচ/

লাইভ

টপ