ঈদের দিন ফোনে ডেকে নিয়ে যুবক খুনের ঘটনায় আটক ২

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৫:০৩, মে ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:০৩, মে ২৭, ২০২০

আটক-দুজন-(মাঝে)গাজীপুরে পূর্ব শত্রুতার জেরে ওমর ফারুক ওরফে রাব্বি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (২৬ মে) ভোরে মহানগরীর শিমুলতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলেন—শিমুলতলী শান্তিবাগ (মসজিদ সংলগ্ন) এলাকার আব্দুর রাজ্জাক ওরফে মোসলেম উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক ভাঙ্গারি (৩৫) এবং নগরীর দক্ষিণ চতর (চান্নার মাঠ) এলাকার আব্দুল হাইয়ের ছেলে মনির হোসেন ওরফে চোরা বাবু (৩৬)।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আটককৃতরা মুঠোফোনে ঈদের দিন সকাল ১০টার দিকে ওমর ফারুক ওরফে রাব্বিকে (২৬) তার বাড়ি থেকে ডেকে গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর স্বপ্ননীড় প্রজেক্ট এলাকায় নিয়ে যায়। সেখানে দেশীয় অস্ত্র দিয়ে রাব্বীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা।’

প্রসঙ্গত, পূর্ব শত্রুতার জেরে যুবক ওমর ফারুক ওরফে রাব্বীকে (২৬) খুন করে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। নিহত রাব্বী মহানগরের দক্ষিণ চতর এলাকার আব্দুল মান্নানের ছেলে। সে এক সময় গাড়ি চালাতো এবং ভাঙ্গারি ব্যবসার সঙ্গে জড়িত ছিল।

 

/আইএ/টিএন/

লাইভ

টপ