কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসার সহকারী অধ্যাপকের মৃত‌্যু

Send
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত : ০১:২৬, মে ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩৫, মে ২৯, ২০২০

মো. রফিকুল ইসলাম (৪৬)

কুড়িগ্রামে করোনা উপসর্গ নিয়ে রফিকুল ইসলাম (৪৬) নামে এক সহকারী অধ্যাপকের মৃত‌্যু হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (২৮ মে) সন্ধ‌্যায় রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লে‌জে আইসোলেশ‌নে থাকা অবস্থায় তি‌নি মারা যান।

কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. নুর বখত এ তথ‌্য জা‌নি‌য়ে‌ছেন।

মৃত র‌ফিকুল ইসলাম কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী অধ‌্যাপক হি‌সে‌বে কর্মরত ছি‌লেন। তার বাড়ি সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি এলাকায়।

অধ্যক্ষ মো. নুর বখত জানান, স‌র্দি-জ্বর, কা‌শি ও পাতলা পায়খানাসহ করোনা উপসর্গ নিয়ে ঈদুল ফিত‌রের দিন (২৫ মে) তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ওই দিনই তার নমুনা সংগ্রহ করা হলেও ফল হাতে আসার আগেই তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।

অধ‌্যক্ষ আরও জানান, র‌ফিকুল ইসলাম রমজা‌নের শেষ দি‌কে মস‌জি‌দে এহ‌তেকা‌ফে ছি‌লেন। ২৭ রমজান তি‌নি অসুস্থ হ‌লে বা‌ড়ি‌তে ফি‌রে আসেন। প‌রে তার অবস্থার অবন‌তি হ‌লে ঈদের দিন তা‌কে রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। তার সঙ্গে থাকা তার স্ত্রী ও শ‌্যালকও ক‌রোনা উপসর্গ নি‌য়ে অসুস্থ হ‌য়ে প‌ড়ে‌ছেন ব‌লে জানান অধ‌্যক্ষ।

ক‌রোনা উপসর্গ নি‌য়ে মারা যাওয়ায় বৃহস্প‌তিবার রা‌তে স্বাস্থ‌্য অধিদফতরের গাইড লাইন অনুযায়ী র‌ফিকুল ইসলাম‌কে দাফন করা হ‌য়ে‌ছে ব‌লে আলিয়া মাদ্রাসা সূ‌ত্রে জানা গে‌ছে।

 

 

/টিএন/

লাইভ

টপ