পানিতে ডুবে জমজ ভাইসহ তিন শিশুর মৃত্যু

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:০০, জুন ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০৪, জুন ০৩, ২০২০

যশোর

যশোরের চৌগাছা ও অভয়নগরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুই বছর বয়সী যমজ ভাই রয়েছে। বুধবার (৩ জুন) সকাল ও দুপুরে তারা মারা যায়। এসময় আহত হয় আরও এক শিশু।

নিহত তিন শিশু হচ্ছে চৌগাছা উপজেলার মাঠচাকলা গ্রামের দীন মোহাম্মদের ছেলে আমির হামজা (৬) এবং অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের মাজেদ শেখের ছেলে যমজ সন্তান মো. হাসান (২) ও মো. হোসাইন (২)।

আমির হামজার চাচা জোহর আলী জানান, বুধবার সকালে আমির হামজা ও শিশির (৭) নামে দুই শিশু বাড়ির পাশে বিলের পানিতে খেলছিল। সকাল সাড়ে ৯টার দিকে তারা বিলের মধ্যে একপাশে খুঁড়ে রাখা গর্তে পড়ে যায়। স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আমির হামজাকে মৃত ঘোষণা করেন। অসুস্থ হয়ে পড়া শিশিরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মাঠ-চাকলা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

হাসান ও হোসাইনের চাচা হাফিজুর রহমান শেখ জানান, বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির উঠানে খেলছিল হাসান ও হোসাইন। তাদের বাবা আব্দুল মাজেদ শেখ মাঠে কাজ করছিলেন। মা বাড়ির পাশে ধান শুকাচ্ছিলেন। তারা খেলতে খেলতে উঠোনের পাশের গর্তের পানিতে পড়ে যায়। শিশু দুটিকে দেখতে না পেয়ে তাদের মা খুঁজতে থাকেন। একপর্যায়ে তিনি গর্তের পানিতে শিশু দুটিকে ভাসতে দেখেন। এরপর প্রতিবেশীদের সহায়তায় তাদের উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে একটার দিকে তারা মারা যায়।

 

 

/এএইচ/

লাইভ

টপ