আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৬, জুন ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১২, জুন ২৫, ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। উপজেলার দিঘলীয়া ইউনিয়ন কমপ্লেক্স ভবনের সামনে এই কর্মসূচি উদ্বোধন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব এবং আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের নির্দেশনায় এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয় বলে জানিয়েছেন দলের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মিজানুর রহমান রুবেল। 

সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রুবেল জানান, করোনার কারণে এ বছর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ কোনও কর্মসূচি হাতে নেওয়া হয়নি। এজন্য সীমিত পরিসরে বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা বলেন, 'আওয়ামী লীগ গণমানুষের দল। কোনও অপশক্তিই আওয়ামী লীগকে দুর্বল করতে পারবে না।'

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন দিঘলীয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবুল হোসেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক আবু কাউসার হোসেন, দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহম্মেদসহ অনেকে।

 

 

/এএইচ/এমওএফ/

লাইভ

টপ