লক্ষ্মীপুর জেলা আ. লীগের সাধারণ সম্পাদক নয়ন করোনায় আক্রান্ত

Send
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত : ০০:৫১, জুন ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৫৬, জুন ২৬, ২০২০

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও জেলায় বৃহস্পতিবার (২৫ জুন) মোট আক্রান্ত হয়েছেন ৪৩ ব্যক্তি। এদিন বিকেলে বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জনের দায়িত্বপ্রাপ্ত সদর হাসপাতালের আরএমও ডা. মো. আনোয়ার হোসেন।

ডা. আনোয়ার হোসেন জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন সম্প্রতি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে, তবে তার করোনার কোনও উপসর্গ নেই। বর্তমানে নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

এদিকে দিনদিন বেড়েই চলেছে লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪৩ জন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সাতশ’ ছাড়িয়ে দাঁড়ালো ৭৩৬ জনে। তার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। এই উপজেলায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭৩ জনে। এদিকে নতুন আক্রান্তের মধ্যে ৩২ জন সদর উপজেলার, ২ জন রামগঞ্জ উপজেলার, ৩ জন কমলনগর উপজেলার ও ৩ জন রায়াপুর উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানা যায়, গত ২৪ ঘণ্টায় ১৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে নেগেটিভ আসে ১৩৮ জনের। আর পজেটিভ আসে ৪৩ জনের।

তিনি জানান, লক্ষ্মীপুরে সর্বমোট ৭৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদরে ৩৭৩ জন, রামগঞ্জে ১২২ জন, রায়পুরে ৭০ জন, কমলনগরে ১১৪ জন ও রামগতিতে ৫৭ জন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০২ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ৬৮ জন, সদরে প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, পুলিশসহ ১২৬ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৪০ জন, রামগতিতে জনপ্রতিনিধিসহ ১৯ জন এবং রায়পুরে জনপ্রতিনিধি, পুলিশসহ ৪৯ জন।

জেলার রামগঞ্জ ও সদর উপজেলায় শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় করোনা পজিটিভ দুইজন রোগী মারা যায়। এছাড়া রামগঞ্জ উপজেলায় ছয়জন, সদর উপজেলায় তিনজন, রায়পুর উপজেলায় একজন, রামগতি উপজেলায় একজন ও কমলনগর উপজেলায় একজন ব্যক্তি মারা যাওয়ার পর তাদের রিপোর্টে করোনা পজিটিভ আসে।

 

/টিএন/

লাইভ

টপ