রাতে নিখোঁজ পিকআপ চালকের লাশ পাওয়া গেলো সকালে

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৬, জুলাই ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৬, জুলাই ০৪, ২০২০

কুমিল্লা

কুমিল্লার নাঙ্গলকোটে পিকআপ ভ্যান চালককে হত্যার পর ব্রিজের পাশ ফেলে গেছেন দুর্বৃত্তরা। ভ্যান চালক ইউসুফ মহসিন (৪০) নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত মন্তু মিয়ার ছেলে। শনিবার (৪ জুলাই) ভোরে শ্রীরামপুর মনতলী ব্রিজের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে, শুক্রবার রাত ৯টার পর থেকে মহসিনের সন্ধান পায়নি তার পরিবার।

নাঙ্গলকোট থানার এস আই শফিক জানান, মনতলী ব্রিজের পাশ থেকে মহসিন নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর লাশ থানায় নিয়ে যাচ্ছি। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিহত মহসিনের বড় ভাই মো. ইয়াছিন জানান, তার ভাই মহসিন পিকআপ ভ্যানের চালক ছিলেন। শুক্রবার রাতে হানিফ নামে আরেক পিকআপ ভ্যানের চালকের সঙ্গে নাঙ্গলকোট শান্তির বাজার যনয় মহসিন। তারপর থেকে মহসিনের মোবাইল ফোন বন্ধ। পরে হানিফের কাছে তার সন্ধান জানতে চাইলে সে জানায়- মহসিন শান্তিরবাজার থেকে কোথায় গেছেন তা তিনি জানেন না। শনিবার ভোরে এলাকাবাসী জানায়- ব্রিজের পাশে মহসিনের লাশ পড়ে আছে।

বড় ভাই ইয়াছিনের আরও অভিযোগ, গত কিছু দিন আগে পার্শ্ববর্তী বাঙ্গড্ডা ইউনিয়নের ছাত্রলীগ নেতা সাইফুলের সঙ্গে পিকআপ ভ্যানের ভাড়া নিয়ে বাকবিতণ্ডা হয়। এনিয়ে সাইফুল মহসিনকে একাধিকবার হত্যার হুমকি দেয়। পরবর্তীতে সালিশি বৈঠকে তার সমাধান হলেও হত্যার হুমকি অব্যাহত থাকে।



 

/এএইচ/

লাইভ

টপ