ঝিনাইদহে সরকারি জাকাত ফান্ডের চেক বিতরণ ইসলামিক ফাউন্ডেশনের

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩৭, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৫, জুলাই ১৫, ২০২০

 ঝিনাইদহে দুস্থদের মাঝে ইসলামিক ফাউন্ডেশনের চেক বিতরণ করেন জেলা প্রশাসক

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে সরকারি জাকাত ফান্ডের চেক বিতরণ করা হয়েছে। বুধবার (১৫ জুলাই) দুপুরে ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খান মো. আব্দুল্লা আল মামুন ও  ভুটিয়ারগাতী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আবুবকর ছিদ্দিক।

২০১৯-২০২০ অর্থ বছরের সরকারি জাকাত ফান্ডে আদায়কৃত ২য় কিস্তির টাকা ঝিনাইদহ জেলার ৬টি উপজেলায় ৬৭ জন দুস্থ অসহায় ব্যক্তিদের জাকাতের নির্ধারিত খাতে পুর্নবাসনের জন্য ২ লাখ ৬৩ হাজার টাকার চেক দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি এই মহামারি করোনাকালে দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সকল বিত্তবানদের অনুরোধ করেন এবং তাদের জাকাতের একটি অংশ সরকারি জাকাত ফান্ডে প্রদানের জন্যেও উদাত্ত আহ্বান জানান।

মহামারি করোনায় যেসব ব্যক্তি মারা গেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা এবং করোনায় আক্রান্তদের সুস্থতা কামনাসহ দেশ ও জাতির কল্যাণ প্রত্যাশা করে বিশেষ দোয়া করেন মাস্টার ট্রেইনার মাওলানা মো. আবদুল্লাহ আল মামুন।

 

/টিএন/

লাইভ

টপ