গৃহহারা বৃদ্ধাকে টিনের ঘর বানিয়ে দিলো র‌্যাব

Send
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত : ২০:১৪, জুলাই ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩২, জুলাই ১৬, ২০২০

 ঝিনাইদহে র‌্যাব সদস্যরা নিজেদের অর্থে নির্মাণ করে দিয়েছেন এক বৃদ্ধাকে টিনের বাড়ি।
ঝিনাইদহে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এক বৃদ্ধার ঘর নির্মাণ করে দিয়েছে র‌্যাব-৬ এর সদস্যরা।  বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের বৃদ্ধা কমেলা খাতুনের কাছে এ ঘর হস্তান্তর করা হয়।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাসুদ আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত পঙ্গু স্বামী আব্দুল মান্নানকে নিয়ে ঝুপড়ি একটি ঘরে বসবাস করতেন কমেলা খাতুন। সম্প্রতি ঘূর্ণিঝড়ে তার ঘর ভেঙে যায়। এতদিন প্রতিবেশীর ঘরের বারান্দায় বসবাস করছিলেন তিনি। র‌্যাব অফিসে পরিচারিকার কাজ করেন কমেলা খাতুন। বিষয়টি আমাদের জানালে র‌্যাব সদস্য’র বেতনের টাকা দিয়ে ঘরটি নির্মাণ করে দেওয়া হয়।

মাসুদ আলম বলেন, বিষয়টি শোনার পর আমি ব্যক্তিগত ভাবে ও র‌্যাব সদস্যদের সহযোগিতায় টিনের ঘরটি নির্মাণ করে দিয়েছি। ঘর নির্মাণে র‌্যাব সদস্যরাও সহযোগিতা করেছেন। অসহায় এই বৃদ্ধার পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

ঘর পেয়ে অসহায় কমেলা বেগম বলেন, র‌্যাব শুধু আসামি ধরে শুনতাম। কিন্তু র‌্যাব যে ঘর বানিয়ে দেয় তা দেখলাম। এতদিন আমি অন্যের ঘরের বারান্দায় থাকতাম। আজ থেকে আমার মাথা গোঁজার ঠাঁই হলো। আমি সারাজীবন তাদের জন্য দোয়া করি। এরা যেন ভালো থাকে।

 

/টিএন/

লাইভ

টপ